• ঢাকা
  • মঙ্গলবার, ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে এপ্রিল, ২০২৪ ইং
গলাচিপায় বৈদ্যুতিক শর্ট সার্কিটে ঘরে আগুন, ৬ লাখ টাকার ক্ষয়ক্ষতি

সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধিঃ

পটুয়াখালীর গলাচিপায় বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুন লেগে মো. শাহ আলম সাহা (৬০) নামের এক আওয়ামী লীগ নেতার ঘর পুড়ে ভষ্মীভূত হয়েছে। শুক্রবার (২৩ জুলাই) সন্ধ্যার দিকে ঘটনাটি ঘটেছে উপজেলার গলাচিপা সদর ইউনিয়নের পূর্ব পক্ষিয়া গ্রামে। এসময় আগুন নেভাতে গিয়ে ৪ জন আহত হয়। আহতরা হলেন, মো. ফোরকান হাওলাদার (৫৫), আবুল হোসেন (৪২), শান্ত (২৫) ও কহিনুর বেগম (৩৫)।

এলাকাবাসী জানায়, গলাচিপা ইউনিয়ন আওয়ামী লীগ সহ-সভাপতি শাহ আলম হাওলাদার সাহার ঘরে আগুন লাগার সময় তার স্ত্রী শাহানারা বেগম (৫৫) ওই ঘরটিতে অবস্থান করছিলেন। ঘরের দোতালা থেকে বিদ্যুতের শর্ট সার্কিটে আগুনের সূত্রপাত হওয়ার সাথে সাথেই সম্পূর্ণ ঘরটিতে আগুন ছড়িয়ে পড়ে। ঘরে থাকা স্ত্রী শাহানারা বেগমের ডাক চিৎকারে স্থানীয় লোকজন ছুটে আসে এবং সাহা হাওলাদারের ভাই ইউপি সদস্য মো. মহসিন তাৎক্ষনিক বিদ্যুৎ অফিসে জানালে কর্তৃপক্ষ বিদ্যুতের লাইন বন্ধ করে দেয় এবং স্থানীয় লোকজনদের সহায়তায় আগুন নেভাতে সক্ষম হয়। কিন্তু ততক্ষণে ঘরে থাকা সব কিছুই পুড়ে ছাই হয়ে যায়।

স্থানীয়রা জানায়, ঘরটিতে থাকা টিভি, ফ্রিজ, ধান, চাউল, ডাল, নগদ ১০ হাজার টাকা ও অন্যান্য আসবাব পত্র পুড়ে প্রায় ৬ লাখ টাকার ক্ষতি হয়। গলাচিপা সদর ইউনিয়ন চেয়ারম্যান মো. হাবিবুর রহমান হাদি জানান, ঘরটি পুড়ে সাহা হাওলাদারের কমপক্ষে ৬ লাখ টাকার ক্ষতি হয়েছে। এ ব্যাপারে জানতে চাইলে গলাচিপা উপজেলা নির্বাহী অফিসার আশিষ কুমার জানান, বিষয়টি আমি জেনেছি, ক্ষতিগ্রস্থ পরিবারটিকে সহায়তা করা হবে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।