• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৭শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১১ই আগস্ট, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
নুরুন নাহার আর নেই

ঢাকা, ২৪ মার্চ ২০২১ খ্রিষ্টাব্দ:

জাতীয় সংসদ সচিবালয়ের পরিচালক (গণসংযোগ-২) লাবন্য আহমেদের ছোট মামী, শহীদ শহীদুল্লা কায়সার ও জহির রায়হানের কণিষ্ঠ ভাই ন্যাশনাল ব্যাংক লিমিটেডের সাবেক কর্মকর্তা সাইফউল্লাহর সহধর্মিনী নুরুন নাহার গতকাল ২৩ মার্চ ২০২১ (মঙ্গলবার) সন্ধ্যা সোয়া ছ’টায় শ্বাসকষ্টজনিত কারণে ঢাকার সরকারী কর্মচারী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মৃত্যুকালে তাঁর বয়স হয়ে ছিল ৬৮ বছর। পুরনো ঢাকার কায়েৎটুলি জামে মসজিদে বাদ এশা মরহুমার প্রথম নামাজের জানাযার পর ফেনী জেলার সোনাগাজী থানার মজুপুর গ্রামের শ্বশুরবাড়ীতে দ্বিতীয় জানাযা শেষে পারিবারিক গোরস্থানে মরহুমাকে দাফন করা হয়।

মৃত্যুকালে মরহুমা স্বামী, এক মেয়ে, দুই ছেলে, নাতি-নাতনী, আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। অত্যন্ত ধার্মিক, পরোপকারী এবং পরিবার-পরিজন, গরীব-দুঃখী ও এতিম বাচ্চাদেরকে নিয়মিত নিজ গৃহে তৃপ্তি সহকারে ভোজনের আয়োজক এই কোমলমতি, ত্যাগি ও দানশীলা নারী ছিলেন সকলের প্রাণের মানুষ। স্বামী এবং দুইপুত্র সন্তানের সাথে তিনি ২০১৫ সালে পবিত্র হজ্জব্রত পালন করেন। তাঁর মৃত্যুতে পরিবার-পরিজনসহ এলাকাবাসীরা শোকে মুহ্যমান।

মরহুমার রুহের মাগফিরাত কামনার জন্য পরিবারের পক্ষ থেকে সবার কাছে দোয়া চাওয়া হয়েছে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

আগষ্ট ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« জুলাই  
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।