• ঢাকা
  • সোমবার, ৭ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ২১শে জুন, ২০২১ ইং
Mujib Borsho
Mujib Borsho
তৃণমূলের কর্মীরাই দলের প্রাণ- লাবু চৌধুরী

মনির মোল্যা, সালথা (ফরিদপুর) প্রতিনিধি:

ফরিদপুরের সালথায় আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী এমপির কনিষ্ঠ পুত্র রাজনৈতিক প্রতিনিধি শাহদাব আকবর লাবু চৌধুরী ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় করেছেন। সোমবার বিকালে উপজেলার গট্টি ইউনিয়নের শিংহপ্রতাপ গ্রামে সদ্য কারামুক্ত প্রবিন আওয়ামী লীগ নেতা অবিভক্ত নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইমামুল হোসেন তাঁরা মিয়ার বাড়িত এ শুভেচ্ছা বিনিময় অনুষ্টান অনুষ্ঠিত হয়।

এসময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি দেলোয়ার হোসেন মিয়ার সভাপতিত্বে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ ওয়াদুদ মাতুব্বর, আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা বিষয়ক উপকমিটির সদস্য মো. শফি উদ্দিন, কেন্দ্রীয় উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক কাজী শাহ জামান বাবুল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক উজ্জামান ফকির মিয়া, যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল ওহাব, গিয়াসউদ্দিন গিয়াস, সাংগঠনিক সম্পাদক চৌধুরী সাব্বির আলী, আইন বিষয়ক সম্পাদক নুরুল ইসলাম, সাবেক ভাইস চেয়ারম্যান লেবু মোল্যা, জেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য শওকত হোসেন মুকুল, উপজেলা যুবলীগের সভাপতি খায়রুজ্জামান বাবু, যুবলীগ নেতা সোহেল মাহমুদ, উপজেলা ছাত্র লীগের সভাপতি রাকিবুল হাসান জুয়েল প্রমুখ। উক্ত শুভেচ্ছা বিনিময় অনুষ্টানে হাজার হাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এসময় ইমামুল হোসেন তাঁরা মিয়া বলেন, আমি কারামুক্ত হয়েছি সত্যর বিজয় হয়েছে। মিথ্যার পরাজয় হয়েছে। আমি কখনো সাজেদা চৌধুরীর পরিবারের সাথে বেইমানি করিনাই। আমি সাজেদা চৌধুরীর হাত ধরে রাজনীতিতে এসেছি। তার কনিষ্ঠ পুত্র লাবু চৌধুরীকে আগামী সংসদ নির্বাচনে ফরিদপুর ২-আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হিসাবে দেখতে চাই।

এসময় প্রধান অতিথির বক্তব্যে লাবু চৌধুরী বলেন, তৃনমুলের কর্মীরাই দলের প্রাণ, তারাই দলকে বাঁচিয়ে রাখে। তৃণমূলের কর্মীদের মুল্যায়ন করতে হবে। আমার মা মাননীয় সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী এমপি তার সারাটি জীবন সালথা-নগরকান্দার মানুষের উন্নয়নের জন্য কাজ করে গেছেন। আমিও আপনাদের সেবায় আজীবন আপনাদের পাশে থাকতে চাই। এসময় তিনি আরো বলেন সবাইকে ঐক্যবদ্ধ হয়ে আওয়ামী লীগের জন্য কাজ করতে হবে। ব্যাক্তির চেয়ে দল বড়। দলের প্রয়োজনে সবাইকে ঝাপিয়ে পড়তে হবে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুন ২০২১
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« মে  
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০