• ঢাকা
  • মঙ্গলবার, ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই জুলাই, ২০২৪ ইং
ফরিদপুরে বীরমুক্তিযোদ্ধা দেলোয়ার হোসেন স্যারের দাফন সম্পন্ন

সাবেক সংসদ সদস্য, প্রবীন শিক্ষাবিদ বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আলহাজ্ব দেলোয়ার হোসেন স্যার ইন্তেকাল করেছেন। শুক্রবার (২৪ জুলাই) দুপুর ২.১৫ টার দিকে তিনি ফরিদপুর শহরের নীলটুলীস্থ নিজ বাসভবনে বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেন (ইন্না…রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮১ বছর।

মৃত্যুকালে তিনি ৩ ছেলে, ৩ মেয়ে, আত্মিয়স্বজন সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। শুক্রবার বাদ এশা শহরের অম্বিকা ময়দানে রাষ্ট্রীয় মর্যাদার সহিত নামাজে জানাজা শেষে আলীপুর গোরস্থানে তাঁর দাফন সম্পন্ন করা হয়েছে।
সাবেক সাংসদ দেলোয়ার হোসেনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন আ.লীগের প্রেসিডিয়াম সদস্য মোঃ আব্দুর রহমান, ফরিদপুর-১ আসনের সংসদ সদস্য মনজুর হোসেন বুলবুল, সাবেক সাংসদ কাজী সিরাজুল ইসলাম, ঢাকা বিশ্ববিদ্যালয় এলামনাই এসোসিয়েশনের সভাপতি এ. কে আজাদ, জেলা প্রশাসন, জেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠন, ফরিদপুর প্রেসক্লাব, অবসরপ্রাপ্ত শিক্ষক ফোরাম, মুক্তিযোদ্ধা সংসদ, সহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

দেলওয়ার হোসেন ১৯৭৩ সালে ফরিদপুরের বোয়ালমারী-আলফাডাঙ্গা আসন থেকে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে সাংসদ নির্বাচিত হন। আজীবন তিনি শিক্ষকতার সাথে জড়িত ছিলেন।
তিনি মধুখালী সরকারি আইনউদ্দিন কলেজ, ফরিদপুর ইয়াছিন কলেজ, বোয়ালমারীর কাদিরদী ডিগ্রি কলেজ ও বোয়ালমারী কলেজের অধ্যক্ষ এবং বোয়ালমারী জর্জ একাডেমির প্রধান শিক্ষক হিসেবে দায়িত্ব পালন করেছেন। ফরিদপুরবাসীর সর্বজন শ্রদ্ধেয় প্রিয় দেলওয়ার স্যার হিসেবেই বেশি পরিচিত ছিলেন তিনি।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।