• ঢাকা
  • শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ ইং
ফরিদপুর চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন উপলক্ষে প্রেস ব্রিফিং

মানিক কুমার দাস ফরিদপুর জেলা প্রতিনিধি

ফরিদপুর চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (২০২১-২০২৩) এর পরিচালনা পর্ষদে নির্বাচন উপলক্ষে এক প্রেস ব্রিফিং আজ ২৪ নভেম্বর সন্ধ্যায় ফরিদপুর প্রেসক্লাবে অনুষ্ঠিত হয।
সম্মিলিত ব্যবসায়ী পরিষদের সমর্থনে এই প্রেস ব্রিফিংয়ে ‌ জানানো হয় আগামী ১৩ ডিসেম্বর ফরিদপুর চেম্বার অব কমার্সের ইন্ডাস্ট্রির দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হবে।
এতে মোট ৬১১ জন ভোটার ১৬ টি পদে ভোট প্রদান করবে। ফরিদপুর প্রেসক্লাবের সহ-সভাপতি শেখ ফয়েজ আহমেদের সভাপতিত্বে এবং ফরিদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মশিউর রহমান খোকন এর সঞ্চালনায় প্লেস ব্রিফিং এ উপস্থিত ছিলেন আওলাদ হোসেন বাবর, মনিরুল হাসান মিঠু, এস এম আহসানূল বাসার শাহিন, শেখ মাহাতাব আলী মেথু , জিয়াউল হাসান মিঠু, মনির হোসেন ,শাহ মোহাম্মদ ইশতিয়াক আরিফ, মনোয়ার হোসেন , গোবিন্দ চন্দ্র বিশ্বাস, এ এফ এম আনোয়ার,
অনুষ্ঠানে প্রেস ব্রিফিংয়ে জানানো হয় এলাকার কৃষি ব্যবসা বাণিজ্য কর্মসংস্থান শিক্ষা উদ্যোক্তাদের সহায়তা ঋণপ্রাপ্তি প্রশিক্ষণ ও সার্বিক উন্নয়নের লক্ষ্যে বিশেষ কর্মসূচি গ্রহণ, কৃষিখাতে ও ব্যবসায় বিশেষ ঋণ প্রাপ্তির লক্ষ্যে বাংলাদেশ ব্যাংকের একটি শাখা স্থাপন অতীব জরুরী ভিত্তিতে পদক্ষেপ গ্রহণ, ফেডারেশন চেম্বার (এফবিসিসিআই ) কর্তক নতুন উদ্যোক্তাদের বিভিন্ন ব্যবসা প্রশিক্ষণ ও ব্যবসা এর উপকরণসমূহ বিনামূল্যে প্রদানের ব্যবস্থা গ্রহণ।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মার্চ ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« ফেব্রুয়ারি    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।