• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৪শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৮ই ডিসেম্বর, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
ফরিদপুর মধুখালীতে লাঠির আঘাতে নিহত সেনা সদস্যের দাফন সম্পন্ন

বিজয় পোদ্দার, ফরিদপুর : পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে ফরিদপুর জেলার মধুখালী উপজেলায় আপন ভাতিজা আকাশের লাঠির আঘাতে সেনা সদস্য উজ্জ্বল মৃধার মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) বেলা আড়াইটার দিকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। গত ১২ই ফেব্রুয়ারি তার উপর হামলা হয়েছিল তাকে উন্নত চিকিৎসার জন্য (সিএমএইচ) হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

নিহত সেনা সদস্য মোঃ উজ্জ্বল মৃধা (৩২) মধুখালীর রায়পুর ইউনিয়নের লক্ষ্মী নারায়ণপুর গ্রামের সেকেন্দার মৃধার ছেলে। তিনি অবিবাহিত ছিলেন। কর্মরত ছিলেন ল্যান্স করপোরাল পদে সিলেট সেনানিবাস-২-এ প্যারা ব্যাটালিয়নে।

পারিবারিক সূত্র জানায়, গত ৩০ জানুয়ারি দুই মাসের নিয়মিত ছুটিতে বাড়িতে এসেছিলেন তিনি। ২৪ ফেব্রুয়ারি বাংলাদেশ সেনাবাহিনীর একটি হেলিকপ্টারে নিহতের কফিন নিয়ে আসা হয় ফরিদপুর নদী গবেষণা ইনস্টিটিটিউট মাঠে। সেখান থেকে একটা এ্যাম্বুলেন্সে করে তার কফিন গ্রামের বাড়ীতে নিয়ে সকল আনুষ্ঠানিকতা শেষ করে বাদ মাগরিব মরহুমের দাফন সম্পন্ন হয়। এই ঘটনায় হত্যাকারী আকাশ পলাতক রয়েছে।

জানা যায়, ১২ ফেব্রুয়ারি বড় ভাই মো. এনায়েত মৃধার (৪৫) কাছে ছোট ভাই উজ্জ্বলের পাওনা ৯ হাজার টাকা নিয়ে দুই ভাইয়ের মধ্যে কথা-কাটাকাটি হয়। এসময় এনায়েতের ছেলে আকাশ মৃধা (২৫) বাঁশের লাঠি দিয়ে চাচা উজ্জ্বল মৃধাকে মাথার পেছনে আঘাত করেন। এতে উজ্জ্বল মৃধা গুরুতর আহত হন। এ অবস্থায় তাঁকে প্রথমে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাঁর প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা সিএমএইচে হস্তান্তর করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার বেলা আড়াইটার দিকে উজ্জ্বল মারা যান।

মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আমিনুল ইসলাম জানান, আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ডিসেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« নভেম্বর  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।