• ঢাকা
  • শনিবার, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ ইং
আলফাডাঙ্গা প্রেসক্লাবের উদ্যোগে প্রয়াত সাংবাদিক হারান মিত্রের ২য় মৃত্যু বার্ষিকী পালিত

আলফাডাঙ্গা(ফরিদপুর)প্রতিনিধি

ফরিদপুরের আলফাডাঙ্গা প্রেসক্লাবের সাবেক সাংগঠনিক সম্পাদক ও দৈনিক আমার সংবাদ পত্রিকার আলফাডাঙ্গা প্রতিনিধি সাংবাদিক হারান মিত্রের ২য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে এক স্মরণসভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার ২৪ অক্টোবর বিকাল সাড়ে ৪টায় ফরিদপুরের আলফাডাঙ্গা প্রেসক্লাবে এ স্মরণসভা অনুষ্ঠিত হয়। সভার শুরুতেই কালোব্যাচ ধারণ ও প্রয়াত সাংবাদিক হারাণ মিত্রের আত্মার শান্তি কামনায় এক মিনিট নীরবতা পালন করা হয়। পরে স্মরণ সভায় আলফাডাঙ্গা প্রেসক্লাবের সভাপতি মো. এনায়েত হোসেনের সভাপতিত্বে উপজেলার কর্মরত সাংবাদিকগণ হারান মিত্রের কর্মময় জীবনের বিভিন্ন দিক তুলে ধরে স্মৃতিচারণ করেন। তার সততা, আন্তরিকতা ও স্পষ্টভাষিতার জন্য সবার কাছে ছিলেন সমাদৃত। তিনি সাংবাদিকতায় ন্যায় ও নিষ্ঠার আদর্শের প্রতীক হয়ে থাকবেন।

প্রসঙ্গত, সাংবাদিক হারাণ মিত্র গতবছরের ২৪ অক্টোবর সন্ধ্যা ৭টা ২০মিনিটের দিকে রাজধানীর মিরপুরের আল হেলাল জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় কিডনি জনিত রোগে আক্রান্ত হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩৫ বছর। তিনি উপজেলার পাঁচুড়িয়া ইউনিয়নের চাঁদড়া গ্রামের সুভাষ মিত্র ও সন্ধ্যা রানী মিত্রের একমাত্র ছেলে। মৃত্যুকালে এক পুত্র, এক কন্যা, বাবা-মা,স্ত্রী, বোনসহ অনেক আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।