• ঢাকা
  • বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

বিশিষ্ট অভিনেতা, সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও সংস্কৃতি প্রতিমন্ত্রীর বড় ভাই

মাহমুদ সাজ্জাদের মৃত্যুতে মন্ত্রী ও প্রতিমন্ত্রীগণের শোক

ঢাকা, ৮ কার্তিক (২৪ অক্টোবর) :

          বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব, মঞ্চ, টিভি ও চলচ্চিত্রের বরেণ্য অভিনেতা এবং সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ এর বড় ভাই মাহমুদ সাজ্জাদ এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন কৃষিমন্ত্রী ড. মোঃ আব্দুর রাজ্জাক, তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহ্‌মুদ, পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান, পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মোঃ শাহাব উদ্দিন, রেলপথ মন্ত্রী মোঃ নূরুল ইসলাম সুজন, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রী স্থপতি ইয়াফেস ওসমান, ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার এবং প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মোঃ জাকির হোসেন, গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ, মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা ইন্দিরা ও পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলাম।

          মন্ত্রী ও প্রতিমন্ত্রীগণ আজ এক শোকবার্তায় বলেন, দেশের বিশিষ্ট এক সাংস্কৃতিক পরিবারের জ্যেষ্ঠ  সদস্য মাহমুদ সাজ্জাদ মঞ্চ ও টিভি নাটক এবং চলচ্চিত্রে অনবদ্য অভিনয় ও সার্বিক অবদানের জন্য দেশবাসীর হৃদয়ে স্মরণীয় হয়ে থাকবেন। তাঁর মৃত্যুতে সাংস্কৃতিক অঙ্গন বিশেষ করে নাট্যজগতের জন্য এক অপূরণীয় ক্ষতি।

          মন্ত্রী ও প্রতিমন্ত্রীগণ মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।