• ঢাকা
  • সোমবার, ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৫ই ডিসেম্বর, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
গৌরবের পথ পরিক্রমায় নাটোরে পালিত হচ্ছে বিটিভি’র ৫৬তম প্রতিষ্ঠা বার্ষিকী

নাটোর প্রতিনিধি: গৌরবের পথ পরিক্রমায় নাটোরে পালিত হচ্ছে বাংলাদেশ টেলিভিশনের ৫৬তম প্রতিষ্ঠা বার্ষিকী। এ উপলক্ষ্যে শুক্রবার নাটোর প্রেসক্লাব মিলনায়তনে আলোচনা অনুষ্ঠিত হয়। রাতে নাটোরে কর্মরত সাংবাদিকদের সম্মানে নৈশ ভোজের আয়োজন করা হয়েছে।

আলোচনা সভায় বক্তারা বলেন, বাংলাদেশ টেলিভিশন আমাদের মিডিয়া জগতের শেঁকড়সহ মূল। এই উৎপত্তিস্থলকে কেন্দ্র করে বর্তমান সময়ে অসংখ্য মিডিয়া ডালপালা হয়ে ছড়িয়ে পড়েছে। এসব মিডিয়ার অসামান্য অবদানে নিশ্চিত হচ্ছে দেশের অভূতপূর্ব অগ্রযাত্রা।

নাটোরের জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। নাটোর প্রেসক্লাবের সভাপতি ও বিটিভি’র জেলা প্রতিনিধি জালাল উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা, নাটোর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ শরিফুল ইসলাম রমজান, এনএসআই এর  সহকারী পরিচালক মোঃ জাহাঙ্গীর আলম ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ জাহাঙ্গীর আলম।

অনুষ্ঠানে মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, স্বেচ্ছাসেবী সংগঠনের কর্মীবৃন্দ,সাংস্কৃতিক ব্যক্তিত্ব, এনজিও নেতৃবৃন্দ এবং সাংবাদিকগণ উপস্থিত থেকে শুভেচ্ছা জানান।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ডিসেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« নভেম্বর  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।