• ঢাকা
  • মঙ্গলবার, ২২শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৬ই ডিসেম্বর, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
গলাচিপায় প্রাথমিক শিক্ষা পরিবারের সংবর্ধনা ও পরিচিতি সভা

২৫ জানুয়ারী ২০২১ ইং
সঞ্জিব দাস,গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি:
পটুয়াখালীর গলাচিপায় প্রাথমিক শিক্ষা পরিবারের পক্ষ থেকে সংবর্ধনা ও পরিচিতি সভা ২০২১ অনুষ্ঠিত হয়েছে। সোমবার বেলা ১২টায় উপজেলা অফিসার্স ক্লাব মিলানায়তনে রিন্টু কুমার রক্ষিতের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পটুয়াখালী -৩(গলাচিপা-দশমিনা) আসনের মাননীয় সংসদ সদস্য এস.এম. শাহজাদা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মু. শাহীন শাহ্, উপজেলা নির্বাহী অফিসার আশীষ কুমার, উপজেলা আওয়ামীলীগের সভাপতি সন্তোষ কুমার দে, সাধারন সম্পাদক গোলাম মস্তফা টিটু, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মীর রেজাউল করিম, গলাচিপা থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মনিরুল ইসলাম, বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি কেন্দ্রীয় সভাপতি মোঃ আবুল কাসেম, কেন্দ্রীয় সাধারন সম্পাদক মোঃ মোস্তাফিজুর রহমান শাহীন, সহ-সভাপতি হাজী মোঃ মজিবর রহমান, আওয়ামীলীগ নেতা মাইনুল ইসলাম রনো, গলাচিপা প্রেস ক্লাবের সভাপতি সমিত কুমার দত্ত মলয়, উপজেলা ভাইস চেয়ারম্যান নিজাম উদ্দিন মোল্লা, মহিলা ভাইস চেয়ারম্যান ওয়ানা মার্জিয়া নিতু, উপজেলা প্রথমিক বিদ্যালয়ের সকল শিক্ষক-শিক্ষিকা নেতৃবৃন্দ, উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্র লীগ নেতৃবৃন্দ প্রমুখ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা শিক্ষক সমিতির সাধারন সম্পাদক ইশরাত জাহান আনা। এসময় গলাচিপা উপজেলার শিক্ষক সমিতির ৩৫ সদস্য বিশিষ্ট কমিটির সকলকে পরিচয় করিয়ে দেয়া হয় এবং উক্ত কমিটির মেয়াদ ৪ বছ ঘোষনা করা হয়।

এ সময় প্রধান অতিথি এস.এম. শাহজাদা বলেন, শিক্ষা জাতীর মেরুদন্ড আপনারা সকলে সঠিকভাবে স্কুল পরিচালনা করবেন। মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা শিক্ষা বান্ধব সরকার তিনি আপনাদের মান উন্নয়ন ও দেশের উন্নয়নের লক্ষ্যে দিন রাত পরিশ্রম করে যাচ্ছেন।

আপনারা সবাই ভালো থাকবেন এবং আমাদের মাননীয় প্রধান মন্ত্রীর জন্য দোয়া করবেন তিনি যেন দীর্ঘজীবি হন এবং তার হাত ধরেই বাংলাদেশ যেন বিশ্বের দরবারে মাথা উচু করে দাঁড়াতে পারে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ডিসেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« নভেম্বর  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।