• ঢাকা
  • মঙ্গলবার, ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৭ই মে, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
গলাচিপায় সার, বীজ ও কৃষি যন্ত্রপাতি বিতরণের উদ্বোধন

সঞ্জিব দাস,গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি
পটুয়াখালীর গলাচিপায় কৃষি প্রণোদনা কর্মসূচি খরিপ-১/২০২২-২৩ এর আওতায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে রাসায়নিক সার, বীজ ও ভর্তুকি মূল্যে কৃষি যন্ত্রপাতি বিতরণের উদ্বোধন করা হয়েছে।
সোমবার দুপুর ১২টায় উপজেলা কৃষি সম্প্রসারণ বিভাগের আয়োজনে উপজেলা কৃষি অফিস মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন পটুয়াখালী-৩ আসনের সংসদ সদস্য এসএম শাহজাদা।
উপজেলা নির্বাহী অফিসার আশিষ কুমারের সভাপতিত্বে ও উপজেলা কৃষি কর্মকর্তা আরজু আক্তারের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মুহাম্মদ সাহিন। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন গলাচিপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমআর শওকত আনোয়ার ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী মু. মজিবর রহমান ও উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মো. জহিরুন্নবী প্রমুখ।
এসময় প্রধান অতিথি বিনামূল্যে ১ হাজার ৭৫০ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের প্রত্যেককে ৫ কেজি উফশী আউশ ধানের বীজ ও ৩০ কেজি রাসায়নিক সার এবং শতকরা ৭০ ভাগ ভর্তুকি মূল্যে ১০ জন কৃষককে কম্বাইন্ড হারভেস্টার ও একজন কৃষককে রাইস ট্রান্সপ্লান্টার বিতরণ করেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« এপ্রিল  
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১