• ঢাকা
  • শনিবার, ২০শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৪ঠা ডিসেম্বর, ২০২১ ইং
Mujib Borsho
Mujib Borsho
জনগণই আমার  মুল শক্তি,উন্নয়ন আমার চেতনা  -মনসুর আহম্মেদ

মোঃ রমজান সিকদার, ভাঙ্গা (ফরিদপুর)প্রতিনিধি-২৫/১১/২১

ফরিদপুরের ভাঙ্গায় আগামী ২৮শে নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচন। নিবার্চন উপলক্ষে উপজেলার ১২ টি ইউনিয়নের চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীরা নিয়মিত জনসভা ও জন সংযোগ করে যাচ্ছে। তারই ধারাবহিকতায় বৃহস্পতিবার সকালে উপজেলার ঘারম্নয়া ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী তরুন সমাজ সেবক সৌদি প্রবাসি মনসুর আহম্মেদ মুন্সী স্হানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে বলেন, উক্ত নির্বাচনে আমি আনারস প্রতিক নিয়ে প্রতিদ্বন্ধিতা করছি। আমার প্রানপ্রিয় নেতা ফরিদপুর-৪ আসনের জনপ্রিয় সাংসদ ও আওয়ামীযুবলীগের প্রেসিডিয়াম সদস্য মজিবুর রহমান চৌধুরীর আর্দশকে বুকে ধারন করে আমি কাজ করে যাচ্ছি। তিনি যেমন ২০১৪ সালে প্রথম সাংসদ নির্বাচিত হয়ে জনগনের মুল্যায়ন ও এলাকার উন্নয়ন দিয়ে মানুষের হৃদয়ে আসন গ্রহন করে নিয়েছেন ঠিক তেমনি তার পথ অনুসরন করে আমি দেশে এসে ঘারম্নয়া ইউনিয়নটিকে একটি আধুনিক ইউনিয়ন তৈরীর জন্য সর্বদা কাজ করে যাচ্ছি এলাকার শিক্ষার মান উন্নয়ন, বাল্য বিবাহ বন্ধ এবং মাদক ও সন্ত্রাসমুক্ত একটি সমাজ গড়তে দিনরাত কাজ করেছি। জনগন যদি এবারও আমাকে তাদের চেয়ারম্যান হিসাবে আমাকে নির্বাচিত করেন তবে আগামীতে এই ইউনিয়নটিকে আধুনিক মডেল ইউনিয়ন হিসাবে গড়ে তুলব।

ইতিপুর্বে আমি ঘারুয়া ইউনিয়নের প্রতিটি ওর্য়াডে জনসভা সহ জন সংযোগ করেছি। এতে করে জনগনের আশা কোন ধরনের ধাঙ্গা হাঙ্গামা ছাড়াই জনগন তাদের ভোটাধীকার প্রয়োগ করতে পারে তবে বিজয় আমর সুনিশ্চিত। একটি কুচক্রি মহল আমার জনপ্রিয়তায় ইর্ষান্বিত হয়ে একটি বড় ধরনের দাঙ্গা-হাগাঙ্গা লাগানোর চেষ্টা করছে। আমি প্রশাসনের কাছি আকুল আবেদন করছি। ভোটের পরিবেশ শান্ত রাখতে বিশৃঙ্খলাকারীদের আইনের আওতায় নিতে। জনগন যাতে শান্ত্মিপুর্ন পরিবেশে তাদের ভোটাধীকার প্রয়োগ করতে পারে সেদিকে বিশেষ নজর দিতে।

উলেস্নখ্য স্বতন্ত্র প্রার্থী মনসুর আহম্মেদ মুন্সি আনারস প্রতিক নিয়ে প্রতিদ্ধন্ধিতা করছে। তিনি সৌদি প্রবাসী হওয়া সত্ত্বেও যতবার দেশে ফিরেছেন ততবার এলাকার জনগনের জন্য সর্বদা কাজ করার নজির রয়েছে। এলাকার যুব সমাজের কাছে সে একজন মডেল হিসাবে কাজ করে। যুব সমাজকে রক্ষা করার জন্য এলাকায় নিজস্ব তহবিল থেকে খেলার মাঠ। অসহায়দের পাশে আর্থিক সাহায্য প্রদান সহ উন্নয়ন মুলক নানা কর্মাকান্ডে সাথে তিনি জড়িত রয়েছেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ডিসেম্বর ২০২১
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« নভেম্বর  
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১