• ঢাকা
  • বুধবার, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে এপ্রিল, ২০২৪ ইং
মরহুম হাসিবুল হাসান লাভলু স্মৃতি ফুটবল টুর্নামেন্টে নতুন ডাংগি জুনিয়র বয়েজ ক্লাব চ্যাম্পিয়ন

মানিক কুমার দাস,ফরিদপুর জেলা প্রতিনিধি

২৫ ফেব্রুয়ারী ২০২২ইং,শুক্রবার 

বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ক পাঠাগার আয়োজিত ফরিদপুর শহর তলীর তালতলা মাঠে অনুষ্ঠিত মরহুম হাসিবুল হাসান লাভলু স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ জিতে চ্যাম্পিয়ন হয়েছে নতুন ডাংগি জুনিয়র বয়েজ ক্লাব।
প্রতিযোগিতায় রানার্সআপ হয়েছে চর কৃষ্ণপুর এর অগ্নিবীণা ফুটবল ক্লাব । আর বিজয়ী দল জয়লাভ করেছে টাইব্রেকার এর মাধ্যমে।
সেখানে তার প্রতিপক্ষ দলকে ৩-১ গোলের ব্যবধানে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন।
এদিন মাঠে হাজার হাজার মানুষ উপস্থিত থেকে খেলা উপভোগ করেন। নির্ধারিত সময়ের আগে থেকেই অনেক দর্শককে মাঠে উপস্থিত থাকতে দেখা যায়। এছাড়া ব্যান্ডপার্টি সহ বিভিন্ন ধরনের বাদ্যযন্ত্র নিয়ে মাঠে উপস্থিত থেকে খেলোয়াড়দের উৎসাহ দিতে দেখা যায়।
খেলার প্রথমার্ধে দ্বিতীয়ার্ধে উভয় দল একাধিক গোলের সুযোগ সৃষ্টি করলেও তাতে বঞ্চিত হয় তারা । এছাড়াও উভয় দলের গোলরক্ষক যেভাবে উভয়দলের আক্রমণ প্রতিহত করে তা এককথায় ছিল অবিশ্বাস্য।
খেলা শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন মরহুম হাসিবুল হাসান লাভলু এর সহধর্মিনী জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ঝরনা হাসান। এসময় আরও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এডভোকেট জাহিদ বেপারী, সদস্য আবু নাইম, উপদপ্তর সম্পাদক সৈয়দ সোহেল রেজা বিপ্লব, তথ্য ও গবেষণা সম্পাদক শাহ মোহাম্মদ ইশতিয়াক আরিফ, জেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য ও মরহুমের পুত্র শরিফুল হাসান প্লাবন, এবং প্রলয়, গোবিন্দ চন্দ্র সাহা প্রমুখ।
এ সময় স্থানীয় এলাকাবাসী ছাড়াও অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন টুর্নামেন্ট কমিটির সভাপতি রবিউল ইসলাম। এতে চ্যাম্পিয়ন দল কে ৩০০০০ হাজার টাকা ও ট্রফি এবং রানারআপ দলকে ২০০০০ টাকা ও ট্রফি প্রদান করা হয়।
টুর্নামেন্টের ‌ সেরা খেলোয়াড় নির্বাচিত হন রাসেল । এবং ম্যান অব দ্যা ফাইনাল নির্বাচিত হন রুবেল।
গুরুত্বপূর্ণ এ খেলাটি পরিচালনা করেন রেফারি আবুল কাশেম ভোলা, মিনার বিশ্বাস, আশরাফুল ইসলাম।
এর আগে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফরিদপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মোল্লা, বিশেষ অতিথি ছিলেন ‌ অম্বিকাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সাঈদ চৌধুরী বারী, বিশিষ্ট শিক্ষাবিদ খলিলুর রহমান সহ ‌ এলাকার অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।