• ঢাকা
  • মঙ্গলবার, ২২শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৬ই ডিসেম্বর, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
সাংবাদিক সাজ্জাদ আহমেদ মাসুদের পিতার মৃত্যুতে গলাচিপা প্রেসক্লাবের শোক

সজ্ঞিব দাস,গলাচিপা,পটুয়াখালী,প্রতিনিধি।গলাচিপা প্রেসক্লাবের সদস্য দৈনিক বাংলাদেশ প্রতিদিন পত্রিকার গলাচিপা উপজেলা প্রতিনিধি সাজ্জাদ আহমেদ মাসুদ এর পিতা সাবেক গলাচিপা বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের ইংলিশ শিক্ষক শাহাবুদ্দিন আহমেদ খোকন মাস্টার (৮০) ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন)।

শুক্রবার (২৫ ডিসেম্বর ) বিকাল ৪টায় নিজ বাড়িতে তিনি ইন্তেকাল করেন। তিনি বার্ধক্যজনিত বিভিন্ন শারীরিক জটিলতায় ভুগছিলেন। মৃত্যুকালে তিনি ৪ ছেলে, ৫মেয়ে নাতি-নাতনিসহ অসংখ্য আত্নীয় স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।

শনিবার সারে১১ টায় জৈনপুরী ঈদগাহ মাঠে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। পরে স্থানীয় কবরস্থানে মরহুমের দাফন সম্পন্ন হবে।

গলাচিপা প্রেসক্লাবের সদস্য সাজ্জাদ আহমেদ মাসুদের পিতার ইন্তেকালে সংসদ সদস্য এসএম শাহজাদা সাজু,উপজেলা পরিষদ চেয়ারম্যান মু. শাহীন শাহ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক সন্তোষ কুমার দে, প্রেসক্লাবের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করা হয়েছে। প্রেসক্লাব সভাপতি সমিত কুমার দত্ত মলয় ও সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান রিচার্ড এক শোকবার্তায় মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ডিসেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« নভেম্বর  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।