• ঢাকা
  • বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং
জমকালো আয়োজনে টিভি নাইনটিনের বর্ষপূর্তি অনুষ্ঠান সম্পন্ন

বিনোদন প্রতিবেদক:-
বিপুল উৎসাহ উদ্দীপনা ও আনন্দঘন পরিবেশে লন্ডন ভিত্তিক জনপ্রিয় চ্যানেল টিভি নাইনটিনের জমকালো প্রথম বর্ষপূর্তি অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। গত ২৪ অক্টোবর রবিবার পূর্ব লন্ডনের ইলফোর্ড এলাকার আড্ডা অডিটরিয়ামে এ সভা অনুষ্ঠিত হয়। টিভি নাইনটিনের প্রতিষ্ঠাতা ও নিউজ এডিটর শেখ মহিতুর রহমান বাবলুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির আসন অলংকৃত করেন লন্ডনস্থ বাংলাদেশ হাই কমিশনের মান্যবর পলিটিক্যাল কাউন্সিলর দেওয়ান মাহমুদুল হক। সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গ্রেটার খুলনা এসোসিয়েশনের আহবায়ক কমিটির প্রধান এস এম সিপার ,লন্ডন বাংলা প্রেস ক্লাবের নির্বাহী সদস্য নাজমুল হাসান ও মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান হাওলাদার।

মঞ্জুরী মন্ডল ,তাহমিনা শওকত ও পারভীন আক্তারের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যানদের মাঝে আরো বক্তব্য রাখেন সুন্দরবন ফাউন্ডেশন ইউকের সাধারণ সম্পাদক নাহিদ নেওয়াজ রানা ,নিউজ এডিটর মোহাম্মদ কামাল হোসেন ,ওহেদুজ্জামান রুমু প্রমুখ।

বস্তুনিষ্ঠ ও জনকল্যাণকর সংবাদ পরিবেশন ও বিশ্ব মহামারীর সময় শিশু ও কমিউনিটির মানুষের জন্য টিভি নাইনটিন পরিবেশিত বিশেষ বিশেষ অনুষ্ঠানের ভূয়সী প্রশংসা করেন অনুষ্ঠানে আগত অতিথিরা।

অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন শিশু শিল্পী সাদ উল কবির ,নুসাইবা ভূইয়াঁ ,সাওভিন হোসেন ও সায়েম ঢালী ,বড়দের মধ্যে ছিলেন প্রখ্যাত কণ্ঠ শিল্পী ও উপস্থাপক মঞ্জুরী মন্ডল ,স্নিগ্ধা ইসলাম, স্বরলিপি দত্ত ,রুশনি প্রমুখ।

দিনটিকে স্মরণীয় করে রাখতে অনুষ্ঠানে গভীর রাত পর্যন্ত সাংস্কৃতিক অনুষ্ঠানে, কেক কাটা ,আলোচনা ,প্রজেক্টরে টিভি নাইন্টিনের গত এক বছরের বিভিন্ন অনুষ্ঠানের অংশবিশেষ প্রদর্শনের পাশাপাশি নৈশ ভোজের বিশাল আয়োজন ছিল।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।