• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৭শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১১ই আগস্ট, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
বোয়ালমারীতে মাদক বিরোধী সমাবেশে পৌর মেয়র ‘মাদক কারবারি ছেড়ে দিলে, সামাজিক অর্থনৈতিক ভাবে তাকে প্রতিষ্ঠিত করবো‘ 

বোয়ালমারী-আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি : ‘যদি কেউ মাদক কারবারি ছেড়ে ভাল হতে চায়, আমি তাকে সামাজিক ও অর্থনৈতিক ভাবে প্রতিষ্ঠিত করার চেষ্টা করবো। আর আজকের সমাবেশের পর কেউ যদি এ এলাকায় মাদক কারবারি করতে চান সে যেই হোন না কেন, তার হাত যতই লম্বা হোক না কেন, সে হাত ভেঙে গুড়িয়ে দেওয়া হবে।’ এই এলাকার ভোটার তিন হাজারের বেশি। কিন্তু মাদকের সাথে জড়িত হইতো হাতে গোনা কয়েকজন। এজন্য আপনারা প্রশাসনকে সহযোগিতা করুন মাদক কারবারিদের ধরিয়ে দিন।

আজকের সমাবেশের পর সকলে শপথ নিন। বৃহস্পতিবার রাত ১১টায় মাদক বিরোধী সমাবেশে এ কথা গুলো বলেন, বোয়ালমারী পৌরসভার নব নির্বাচিত পৌর মেয়র সেলিম রেজা লিপন মিয়া। পৌরসভার ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আতিয়ার মোল্লার সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বোয়ালমারী থানার ওসি মোহাম্মদ নুরুল আলম, প্যানেল মেয়র মোমিন খান, ১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর বিপ্লব হোসেন, বোয়ালমারী বার্তা সম্পাদক অ্যাডভোকেট কোরবান আলী।

উপজেলা কৃষকদলের সভাপতি আব্দুল কুদ্দুস মোল্লার পরিচালনায় আরো বক্তব্য রাখেন, বোয়ালমারী পৌর যুবদলের আহ্বায়ক মনির হোসেন, আনসার ভিডিপির ৯ নম্বর ওয়ার্ড কমান্ডার আইয়ুব আলী, টিম লিডার সাইফুল ইসলাম, কৃষক শাহাদত হোসেন, কাউসার শেখ প্রমুখ। এ সময় ৯ নম্বর ওয়ার্ডের গন্যমান্য ব্যক্তিবর্গসহ বিভিন্ন পেশাজীবী মানুষ উপস্থিত ছিলেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

আগষ্ট ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« জুলাই  
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।