• ঢাকা
  • বুধবার, ২রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ, ১৭ই আগস্ট, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
ফরিদপুরে বিপুল পরিমাণ ফেন্সিডিলসহ আটক- ২

মধুখালী (ফরিদপুর) প্রতিনিধি : ফরিদপুরের মধুখালী উপজেলার মাঝকান্দী এলাকা থেকে বিপুল পরিমান ফেনসিডিল সহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৮।

ফরিদপুর র‌্যাব ক্যাম্প সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় ব্যক্তি ফেন্সিডিল এর একটি চালান নিয়ে প্রাইভেট কার যোগে মাগুরা-ফরিদপুর মহাসড়ক ব্যবহার করে ফরিদপুর এর উদ্দেশ্যে রওনা করে। এ সংবাদের ভিত্তিত্বে র‌্যাব-৮, সিপিসি-২ ফরিদপুর র‌্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক এবং স্কোয়াড অধিনায়ক এর নেতৃত্বে একটি বিশেষ আভিযানিক দল শুক্রবার গভীর রাতে ফরিদপুর জেলার মধুখালী থানাধীন মাঝকান্দি বাসস্ট্যান্ড এর অনুমান ২০০ গজ দক্ষিনে বোয়ালমারী থানা রোডে মাঝকান্দি গ্রামীন ব্যাংকের সামনে পাকা রাস্তার উপর চেকপোস্ট স্থাপন করে অভিযান পরিচালনার মাধ্যমে ভাংগা থানার চুমুরদী গ্রামের মাদক ব্যবসায়ী মিঠু (২৬), পিতা-মোঃ শফিকুল ইসলাম ও কোতয়ালী থানার কানাইপুর গ্রামের মোঃ নুর ইসলাম (২০), পিতা-মৃত জলিল শেখ আটক করেন।

এ সময় আটককৃত আসামীদ্বয়ের হেফাজত হতে ৬২৮ বোতল ফেন্সিডিল, মাদক সরবরাহের কাজে ব্যবহৃত ০১ টি প্রাইভেটকার এবং মাদক দ্রব্য ক্রয়-বিক্রয় কাজে ব্যবহৃত ০৫টি সীমকার্ডসহ ০৩টি মোবাইল ফোন জব্দ করা হয় । প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত ব্যক্তিদ্বয়ের স্বীকারোক্তি থেকে জানা যায় তারা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবৎ প্রাইভেট কার যোগে ফেন্সিডিল সরবরাহ করে ফরিদপুর জেলাসহ দেশের বিভিন্ন জেলায় মাদকদ্রব্য ফেন্সিডিল বিক্রয় করে আসছে।

উদ্ধারকৃত মালামালসহ আটককৃত ব্যক্তিদ্বয়ের বিরুদ্ধে ফরিদপুর জেলার মধুখালী থানায় সংশ্লিষ্ট ধারায় মামলা রুজু করা হয়েছে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

আগষ্ট ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« জুলাই  
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।