• ঢাকা
  • শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ ইং
সকল বীর মুক্তিযোদ্ধাগন পর্যায়ক্রমে ঘর পাবেন -নিক্সন চৌধুরী এমপি

মোঃ রমজান সিকদার, ভাঙ্গা(ফরিদপুর)প্রতিনিধি-২৬/১/২২

দেশের সূর্যসন্তান বীর মুক্তিযোদ্ধাগন পর্যায়ক্রমে সকলেই মাননীয় প্রধানমন্ত্রীর উপহার ঘর পাবেন। আজ যারা পাচ্ছেন আর যারা পাচ্ছেন না কারোই মন খারাপ করার কিছু নাই। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করুন তিনিই সব সময় আপনাদের পাশে ছিলেন আছে এবং থাকবে। ভাঙ্গা উপজেলায় প্রায় ৬ শতাধীক ভাতাভোগী বীর মুক্তিযোদ্ধাগন রয়েছে। এদের মধ্যে ৮৭জন এখন ঘর পাচ্ছেন বাকিরাও অবশ্যই ঘর পাবেন। বুধবার দুপুরে ভাঙ্গা উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে আয়োজিত শীতবস্ত্র বিতরন অনুষ্টানে এসব কথা বলেন, ফরিদপুর-৪ আসনের সাংসদ মজিবুর রহমান চৌধুরী নিক্সন। এসম সাংসদ নিজ হাতে উপস্হিত ছয় শতাধীক বীর মুক্তিযোদ্ধাদের জন্য বরাদ্দকৃত কম্বল তুলে দিয়ে তাদের খোজ খবর নেন।

এর আগে সাংসদ মজিবুর রহমান চৌধুরী নিক্সন সকালে ড.আবু ইউসুফ ষ্ট্রেডিয়ামের হল রুমে আয়োজিত উপজেলা মাসিক আইন-শৃংখলা ও উন্নয়ন সভায় প্রধান অতিথি হিসাবে যোগদান করেন। তিনি এসময় উপস্হিত ১২টি ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যানদের উদ্দেশ্যে বলেন, প্রতিটি ইউনিয়নে বর্তমান সরকার উন্নয়নের ধারা অব্যহত রেখেছে। স্বচ্ছ জবাবদিহিতার মাধ্যমে কোন ধরনের অনিয়ম ও দুর্নীতি না করে প্রকল্প বাস্তবায়ন করতে হবে। এছাড়াও ভাঙ্গা উপজেলায় অসংখ্য অনুমোদনহীন ক্লিনিক ব্যবসা রয়েছে এদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্হা নিতে প্রশাসনের দৃষ্টি আকর্ষন করেন।

এসময় উপজেলা নিবার্হী কর্মকর্তা আজিমউদ্দিন রুবেল মাননীয় সাংসদ মজিবুর রহমান চৌধুরী নিক্সনের উদ্দেশ্যে বলেন, আমি যোগদানের পর ভাঙ্গা উপজেলাকে দুর্নীতিমুক্ত করতে সর্বদা কাজ করে যাচ্ছি। এবং বিভিন্ন সময়ে সাংসদের উপদেশ ক্রমে কাজ করে অনিয়ম ও দুর্নীতিকে জিরো টলারেন্স পর্যায় এনেছি। তারপরও মাননীয় প্রধানমন্ত্রীর দেওয়া বিভিন্ন প্রকল্প যাতে উপজেলা প্রশাসন কোন ধরনের ভয়ভীতি ছাড়া বাস্তবায়ন করতে পারে সেদিকে সাংসদ যেন আগের ন্যায় সর্বদা সুদৃষ্টি থাকে।

উপজেলা নিবার্হী কর্মকর্তা আজিমউদ্দিন রুবেলের সভাপতিত্বে অনুষ্টানে আরো উপস্হিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান এস,এম হাবিবুর রহমান। উপজেলা ভাইস চেয়ারম্যান মাওলানা ইসাহাক মোল্লা ও মহিলা ভাইস চেয়ারম্যান পারুলী আক্তার। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সেলিম রেজা, হাইওয়ে থানা ও ট্রাফিক পুলিশের পরিদর্শক, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ, উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগন প্রমুখ।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মার্চ ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« ফেব্রুয়ারি    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।