• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৪শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৮ই ডিসেম্বর, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
অনিয়ম-দুর্নীতির বিরুদ্ধে সোচ্চার থাকুন \ সব সময় পাশে থাকব -এমপি নিক্সন চৌধুরী

ফরিদপুর-৪ আসনের জনপ্রিয় সাংসদ ও আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন ভাঙ্গা প্রেসক্লাবের কর্মকর্তাদের সাথে মতবিনিময় অনুষ্ঠানে বলেন, যে সব ক্ষেত্রে অনিয়ম ও দুনর্ীতি হয় সেসব বিষয়ে সর্বদা সোচ্চার থাকুন। সব সময় আমি থাকব আপনাদের পাশে।

সাংবাদিকরা জাতীর বিবেক তাই আবেগ দিয়ে নয় সত্যিকার বিবেক দিয়ে সমাজের সকল চিত্র তুলে ধরুন। সাংবাদিকদের কলমের কালি একটি জাতিকে উচ্চত্বর স্থানে পৌছে দেয়। বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা তথ্য প্রযুক্তিকে অগ্রাধীকার দিয়ে তা যুগোপযুগী করে তুলছেন।

করোনা কালীন সময়েও অসহায় সংবাদকর্মীদের মাননীয় প্রধানমন্ত্রী আর্থিক সহায়তা সহ তাদের খোজ খবর রেখেছেন।

শনিবার সকালে উপজেলার আজিমনগর ইউনিয়নের চরচান্দ্রা গ্রামে সাংসদ নিক্সন চৌধুরীর বাসভবনে ভাঙ্গা প্রেসক্লাবের কর্মকর্তা ও সাংবাদিকদের সাথে মতবিনিময় অনুষ্টানে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি আরো বলেন বর্তমান উপজেলা নিবাহর্ী কর্মকর্তা রকিবুর রহমান খান ও সহকারি কমিশনার (ভুমি) আল-আমিন মিয়া ভাঙ্গা বাজারের সরকারি খাস জমি বন্দোবস্ত দেওয়ার নামে যে অনিয়ম করেছে তার প্রতিবেদন দেশের সকল মিডিয়ার যেভাবে ফলাও করে প্রচার করেছেন এতে করে ভবিষ্যতে কোন প্রশাসনের কর্মকর্তা এহেন অপকর্মের কাজ করতে সাহস পাবেনা।

বিষয়টি নিয়ে মন্ত্রনালয়ও কাজ করছে আশা করি প্রকৃত ব্যবসায়ীদের মাঝে নিয়ম মাফিক জমি বন্দোবস্ত দেওয়া হবে।

মতবিনিময় অনুষ্ঠানে সাংসদ মুজিবুর রহমান চৌধুরী নিক্সনকে সাংবাদিকগন ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন।

এসময় আরো বক্তব্য রাখেন, সাপ্তাহিক ভাঙ্গার আলো পত্রিকার সম্পাদক গোলাম কিবরিয়া বিশ্বাষ, সাপ্তাহিক ভাঙ্গা কন্ঠ পত্রিকার সম্পাদক মজিবুর মুন্সি, যুগান্তর পত্রিকার হাজী আব্দুল মান্নান, আলোকিত বাংলাদেশ পত্রিকার হাজী সাইফুল্লাহ শামীম, নয়া দিগন্ত পত্রিকার এটিএম ফরহাদ নান্নু, ইত্তেফাক পত্রিকার মোঃ রমজান সিকদার প্রমুখ।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ডিসেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« নভেম্বর  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।