• ঢাকা
  • শনিবার, ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২১শে মে, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
আর্জেন্টাইন এমপির ভার্চুয়াল অধিবেশনে বান্ধবীর সঙ্গে ঘনিষ্ঠতা!

আর্জেন্টিনার সংসদে ভার্চুয়াল অধিবেশনে চলার সময় প্রেমিকার সঙ্গে অন্তরঙ্গ হওয়ার কারণে দল থেকে বহিষ্কার হয়েছেন এমপি জুয়ান এমিলো আমেরি।

করোনাকালে আর্জেন্টিনায় বেশ কয়েক দিন ধরে ভার্চুয়াল অধিবেশন হচ্ছে। স্ক্রিনে করা হচ্ছে এই কনফারেন্স। বাসা থেকেই তাতে অংশ নিচ্ছেন বিভিন্ন এলাকার এমপিরা।

এদেরই একজন আর্জেন্টিনার উত্তর-পূর্ব এলাকার সালটা প্রদেশের সাংসদ জুয়ান এমিলো আমেরি। ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখছিলেন অন্য এক এমপি। সেই সময় জুয়ানের কোলে এসে বসেন তার বান্ধবী! এসময় তাকে চুমুও খেতে দেখা যায়।

সঙ্গে সঙ্গে অধিবেশন স্থগিত করেন স্পিকার সার্জিও মাসা। তবে জুয়ানের কীর্তি রেকর্ড হয়ে যায় এবং সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় দাবানলের মতো ছড়িয়ে পড়ে।

ঘটনা প্রসঙ্গে বলতে গিয়ে মাসা জানান, ভার্চুয়াল অধিবেশনে এর আগেও নানা ঘটনা ঘটেছে। অধিবেশন চলাকালীন একাধিক এমপি ঘুমিয়ে পড়েছেন। অনেকে বাড়ির কাজে ব্যস্ত হয়ে পড়েছেন। কিন্তু এই ধরনের যৌনাচারের ঘটনা খুবই খারাপ।

তাই এর বিরুদ্ধে পদক্ষেপ নেওয়া প্রয়োজন ছিল।
ঘটনার জন্য ক্ষমা চেয়েছেন ৪৭ বছরের জুয়ান। বলেছেন, সে সময় তিনি ভেবেছিলেন তার ল্যাপটপের নেট চলছে না। আর তার সঙ্গী সদ্য স্তনের সার্জারি করিয়েছিলেন। তাই ভালোবেসে তিনি জানতে চাইছিলেন সব ঠিক আছে কি না!

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« এপ্রিল  
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১