• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৭শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১১ই আগস্ট, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
মধুখালীতে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন

মধুখালী (ফরিদপুর) প্রতিনিধি:

ফরিদপুরের মধুখালীতে যথাযথ মর্যাদায় ২৬ মার্চ ৫০তম মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের  সুর্ণজয়ন্তী উদযাপন করা হয়েছে।

উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদ পক্ষ থেকে ৮টায় বঙ্গবন্ধু ম্যুরালে পুষ্পমাল্য অর্পন শ্রদ্ধা নিবেদন করেন উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসন, আওয়ামী লীগ, বিএনপি, বিভিন্ন স্কুল-কলেজ, সরকারি বেসরকারী প্রতিষ্ঠান, বিভিন্ন ক্লাব ও সাংস্কৃতিক সংগঠন সহ প্রায় অর্ধশতাধিক ব্যক্তি ও প্রতিষ্ঠান।

সকাল সাড়ে ৮টায় মধুখালী পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে আনুষ্ঠানিক ভাবে জাতীয় পতাকা উত্তোলন ও বেলুন এবং শান্তি প্রতিক পায়রা উড়িয়ে  উদ্বোধন  করেন উপজেলা চেয়ারম্যান মোঃ শহিদুল ইসলাম ও উপজেলা নির্বাহী অফিসার মো. মোস্তফা মনোয়ার ।

পুলিশ, আনসার-ভিডিপি এবং বয়েজ স্কাউটস, গার্লস ইন স্কাউটস, গার্লস গাইড ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীদের সমাবেশ কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়।

এরপর মাল্টিপারপাস হল রুমে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও  আলোচনা সভায় বক্তব্য রাখেন  ফরিদপুরে -১  আসনের সংসদ সদস্য মোঃ মনজুর হোসেন বুলবুল, উপজেলা আওয়ামীলীগ ও প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা।

বিকেলে মহিলাদের ফুটবল প্রতিযোগিতা এবং স্থানীয় সুধী সমাজ, মুক্তিযোদ্ধা ও উপজেলা প্রশাসনের মধ্যে প্রীতি ফুটবল খেলা অনুষ্ঠিত হয়।  সন্ধ্যায় স্থানীয় শিল্পীদের পরিবেশনায়  সাংস্কৃতিক অনুষ্ঠান ।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

আগষ্ট ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« জুলাই  
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।