• ঢাকা
  • শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ ইং
মাটি বোঝাই ট্রাক্টরের চাপায় নিহত ১

মোঃ আলাউদ্দিন মন্ডল রাজশাহী :-রাজশাহী মহানগরীর চৌদ্দপাই এলাকায় রাতের আঁধারে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) থেকে মাটি বোঝাই ট্রাক্টরের চাপায় একজন নিহত হয়েছেন। আজ সোমবার ভোর সাড়ে তিনটার দিকে এ দূর্ঘটনা ঘটে।

নিহত মেরাজ (২৬) নগরীর উপকণ্ঠে কাটাখালী থানাধীন কিসমত কুখন্ডীর বাসিন্দা দুলালের ছেলে। তিনি বিশ্ববিদ্যালয় পুকুর খনন প্রকল্পে গাড়ির হিসাব সংরক্ষণের দায়িত্বে ছিলেন।

স্থানীয় সূত্রে জানা যায়, রাবির পুকুর থেকে খননকৃত মাটি নিয়ে যাওয়ার সময় রাস্তার গর্তে চাকা পড়ে ট্রাক্টরটি উল্টে যায়। এসময় ট্রাক্টরে অবস্থানরত মেরাজ পড়ে গিয়ে চাপা পড়েন। রক্তক্ষরণে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ছিদ্দিকুর রহমান  বলেন, ‘চালক পলাতক রয়েছে। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। লাশ পুলিশের হেফাজতে রয়েছে। ময়নাতদন্তে বিস্তারিত জানা যাবে।’
এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য ও কৃষি প্রকল্পের উপদেষ্টা কমিটির সভাপতি অধ্যাপক আনন্দ কুমার সাহা এবং প্রকল্পের ইজারাদার মাসুদ রানার সাথে যোগাযোগের চেষ্টা করলে তাদের ফোন বন্ধ পাওয়া যায়।
উল্লেখ্য, গত বছর মার্চ মাসে বিশ্ববিদ্যালয়ের শহীদ শামসুজ্জোহা হলের পূর্বপাশের প্রায় ১০ বিঘা জমিতে পুকুর তৈরির জন্য টেন্ডার হয়। বিশ্ববিদ্যালয়-সংলগ্ন বুধপাড়া এলাকার মাসুদ রানা দরপত্রে সর্বোচ্চ দর দিয়ে চার বছরের জন্য পুকুরটির ইজারা পান। কৃষি প্রকল্প সূত্রে জানা গেছে, দরপত্রের শর্ত অনুযায়ী খননের পর পুকুরের পাড় বাঁধাই করে অতিরিক্ত মাটি পাশেই রাখতে হবে। তবে নিয়মবহির্ভূতভাবে প্রতিনিয়ত মাটি নিয়ে যাচ্ছিলেন ইজারাদার। সোমবার ভোরে সেই মাটি নিয়ে ফেরার পথেই ট্রাক্টর দূর্ঘটনায় মেরাজ মারা যান।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মার্চ ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« ফেব্রুয়ারি    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।