• ঢাকা
  • শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ ইং
বোয়ালমারীতে পচাঁ মাংস বিক্রির দায়ে জরিমানা ৩০ হাজার টাকা

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধিঃ ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় গরুর পঁচা মাংস বিক্রির অভিযোগে মাংস জব্দ ও বিক্রেতাকে ৩০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

গতকাল মঙ্গলবার বেলা ১১টায় পৌরসদরের স্টেশন সড়কের বিলাসী শপিং কমপ্লেক্স সংলগ্ন মাংস বাজারে এ অভিযান পরিচালনা করেন আদালত। আদালত পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মারিয়া হক।

আদালত সূত্রে জানা যায়, পৌরসদরের ওই বাজারের মাংস বিক্রেতা মো. সালাউদ্দিন শেখের (৪৮) দোকান থেকে প্রায় ৩৫ কেজি পচাঁ গরুর মাংস জব্দ করা হয়। সালাউদ্দিন পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের দক্ষিণ কামারগ্রামের মৃত জয়েনউদ্দিন শেখের ছেলে। ভ্রাম্যমাণ আদালতের উপস্হিতি টের পেয়ে তিনি দোকান ছেড়ে পালিয়ে যান। দোকানের জব্দকৃত পচাঁ মাংস মাটিতে পুঁতে ফেলানো হয়। মঙ্গলবার বিকেল সাড়ে ৪টায় মাংস ব্যবসায়ি সালাউদ্দিন উপজেলা ভূমি কার্যালয়ে হাজির হয়ে দোষ স্বীকার করলে আদালত তাঁকে ৩০ হাজার টাকা জরিমানা করেন।

মঙ্গলবার বিকেলে নির্বাহী ম্যাজিস্ট্রেট মারিয়া হক জানান, পচাঁ মাংস বিক্রির খবর পেয়ে আমার কার্যালয়ের প্রতিনিধি সেখানে গেলে মাংস বিক্রেতারা তাদের ওপর চড়াও হন। এরপর  সেখানে অভিযান চালিয়ে পচাঁ মাংস জব্দ ও বিক্রেতাকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে জরিমানা করা হয়েছে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মার্চ ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« ফেব্রুয়ারি    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।