• ঢাকা
  • শুক্রবার, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ২রা ডিসেম্বর, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
সালথায় পর্ণো ভিডিও দেখিয়ে শিশু ধর্ষণ

মনির মোল্যা, সালথা (ফরিদপুর) প্রতিনিধি: ফরিদপুরের সালথায় পর্নো ভিডিও দেখিয়ে এক শিশু শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে এক কিশোরকে আটক করেছে সালথা থানা পুলিশ। উপজেলার গট্টি ইউনিয়নে এই ধর্ষণের ঘটনাটি ঘটে। ধর্ষনের শিকার ৮ বছর বয়সী ওই শিশুটি স্থানীয় একটি স্কুলের তৃতীয় শ্রেনীর ছাত্রী। আটককৃত ধর্ষক কিশোর একই এলাকার বাসিন্দা।

পুলিশ জানায়, বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারী) রাতে ধর্ষণের ঘটনায় ওই শিশু শিক্ষার্থীর মা বাদী হয়ে সালথা থানায় একটি নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি ধর্ষণ মামলা দায়ের করার পর রাতেই ধর্ষককে আটক করে পুলিশ।

শিশুর মা বলেন, বুধবার (২৪ ফেব্রুয়ারী) সন্ধ্যার আগ মুহুর্তে আমি ছাগলের জন্য ঘাস কাটতে বাড়ির আঙ্গিনায় একটি পতিত জমিতে যাই। এ সময় আমার মেয়ে আমাকে বাড়িতে দেখতে না পেয়ে সে আমাকে খোজাখুজি করে। একপর্যায় ওই বখাটে ধর্ষকের সাথে আমার মেয়ে দেখা হয়। তখন ওই বখাটে আমার মেয়েকে আমার কাছে নিয়ে যাওয়ার কথা বলে বাড়ির পাশে একটি বাগানে নিয়ে প্রথমে মুখ চেপে ধরে হুমকি ধামকি দেয়। এরপর তার মোবাইলে থাকা খারাপ ভিডিও দেখিয়ে আমার শিশু মেয়েকে জোড়পূর্বক ধর্ষণ করে। এরপর কাঁদতে কাঁদতে বাড়িতে এসে আমার মেয়ে আমাকে বিষয়টি জানালে আমি এ ঘটনায় থানায় মামলা করি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সালথা থানার ওসি (তদন্ত) সুব্রত গোলদার জানান, ধর্ষনের ঘটনা জানার পর ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে ভিকটিমের পরিবারকে থানায় ডেকে এনে বিস্তারিত জানি। এরপর ভিকটিমের মা বাদী হয়ে থানায় ধর্ষণ মামলা করার পর অভিযুক্ত কিশোরকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়। অন্যদিকে ধর্ষিত শিশুকে উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ডিসেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« নভেম্বর  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।