• ঢাকা
  • শুক্রবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ ইং
সালথা উপজেলা কৃষকলীগের সভাপতি সেলিম মোল্লা, সাধারন সম্পাদক আমিন খন্দকার

মনির মোল্যা, সালথা (ফরিদপুর) প্রতিনিধি:

ফরিদপুরের সালথা উপজেলা কৃষকলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে উপজেলা কৃষকলীগের আংশিক কমিটি ঘোষণা করা হয়। এ কমিটিতে সভাপতি হয়েছেন সালথা সাংবাদিক মোঃ সেলিম মোল্লা ও সাধারন সম্পাদক হয়েছেন আমিন খন্দকার। শনিবার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলা কৃষকলীগের আয়োজনে উপজেলা মাল্টিপারপাস হল রুমে সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে আংশিক কমিটি ঘোষণা করেন জেলা কৃষকলীগের সভাপতি শেখ শহীদুল ইসলাম শহিদ। এছাড়া সহ-সভাপতি হয়েছেন হাজী নুরুল ইসলাম, আহমেদ আলী, আব্দুর রাজ্জাক খান ও আব্দুর রহিম মাতুব্বর, যুগ্ম সাধারন সম্পাদক হয়েছেন মোঃ দেলোয়ার হোসেন মোল্যা ও আব্দুল ওহাব ফকির, সাংগঠনিক হয়েছেন সম্পাদক আবুল কালাম আজাদ ও আক্তারুজ্জামান এবং মহিলা বিষয়ক সম্পাদিকা হয়েছেন শিলা বেগম।
সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের উপনেতা ও সালথা-নগরকান্দা আসনের এমপি সৈয়দা সাজেদা চৌধুরীর রাজনৈতিক প্রতিনিধি বিশিষ্ট কৃষিবিদ শাহদাব আকবর চৌধুরী (লাবু) এবং প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক নূরে আলম সিদ্দিকী।
এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা কৃষকলীগের সাধারন সম্পাদক এ্যাডভোকেট প্রদীপ কুমার লক্ষণ, সালথা থানা অফিসার্স ইনচার্জ (ওসি) মোঃ আশিকুজ্জামান, সালথা উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ দেলোয়ার হোসেন, উপজেলা চেয়ারম্যান মোঃ ওয়াদুদ মাতুব্বর, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ ফারুকুজ্জামান ফকির মিয়া, সাংগঠনিক সম্পাদক চৌধুরী সাব্বির আলী, জেলা কৃষক লীগের সিনিয়র সহ-সভাপতি অধ্যক্ষ আবুল কাশেম, অধ্যাপক ডাঃ গোলাম কবির, সাংগঠনিক সম্পাদক মোঃ খুরশিদ আলম, আইন বিষয়ক সম্পাদক এ্যাড. আসাদুজ্জামান আসাদ, মহিলা বিষয়ক সম্পাদিকা প্রভাষক সবিতা বৈরাগী, সহ আইন বিষয়ক সম্পাদক এ্যাড. রফিকুল ইসলাম সোহেল, জেলা কৃষক লীগের সাবেক সভাপতি কবিরুল আলম মাও, সহ স্বাস্থ্য বিষয়ক সম্পাদক এ্যাড. জামাল হোসেন মুন্না, সহ আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গসংঠনের নেতাকর্মীবৃন্দ।
সভায় বক্তারা জানান, আগামী ৩ মাসের মধ্যে প্রতিটি ইউনিয়ন কমিটি গঠন করা হবে এবং উপজেলা কৃষকলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে।
২৬ ফেব্রুয়ারি ২০২২

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।