• ঢাকা
  • শনিবার, ২৬শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১০ই ডিসেম্বর, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
ফরিদপুরে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের প্রস্তুতিমূলক সভা

নিরঞ্জন মিত্র ( নিরু),ফরিদপুর :-

ফরিদপুর জেলা প্রশাসনের আয়োজনে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস এবং বইমেলা উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

২৬ জানুয়ারি মঙ্গলবার সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। জেলা প্রশাসক অতুল সরকার এর সভাপতিত্বে প্রস্তুতি সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) দীপক কুমার রায়, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মোল্লা, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শওকত আলী জাহিদ, জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার বিষ্ণু পদ ঘোষাল, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ তৌহিদুল আলম, সরকারি রাজেন্দ্র কলেজের ইংরেজী বিভাগের সহযোগী অধ্যাপক রেজভী জামান, সরকারি সারদা সুন্দরী কলেজের প্রাক্তন অধ্যক্ষ ও সাংবাদিক  প্রফেসর মোঃ শাহজাহান, রাসিন এর নির্বাহী পরিচালক আসমা আক্তার মুক্তা, ব্লাস্টের সমন্বয়কারী এ্যাড. শীপ্রা গোস্বামী সহ বিভিন্ন সরকারি বেসরকারি দপ্তরের কর্মকর্তাগণ, মুক্তিযোদ্ধা সংসদ, বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রস্তুতি সভায় জেলা প্রশাসক অতুল সরকার বলেন সকাল ৮ টায় মধ্যে সামাজিক দূরত্ব বজায় রেখে যার যার মতো সারিবদ্ধ ভাবে প্রভাত ফেরী করে শহীদের স্মরণে অম্বিকা ময়দানে শহীদ মিনারে পূষ্পঅর্পন ও শ্রদ্ধাঞ্জলি অর্পণ করা হবে। এবং অম্বিকা ময়দানে ১৯ মার্চ থেকে ২৬ মার্চ অমর একুশে বইমেলা অনুষ্ঠিত হবে।

ফরিদপুরে যথাযোগ্য মর্যাদায় শহীদ দিবস উপলক্ষে সূর্যোদয়ের সাথে সাথে সকল সরকারি, আধাসরকারি, স্বায়ত্তশাসিত, ব্যাক্তি মালিকানাধীন সহ বিভিন্ন প্রতিষ্ঠান সমূহে জাতীয় পতাকা উত্তোলন করা হবে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ডিসেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« নভেম্বর  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।