• ঢাকা
  • বৃহস্পতিবার, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই এপ্রিল, ২০২৪ ইং

নির্বাচন থেকে সরে দাঁড়িয়ে স্বতন্ত্র প্রার্থী

নৌকার পক্ষে ভোট চাইলেন শেখ মাহতাব আলী মেথু

১০ ই ডিসেম্বর পৌরসভা নির্বাচনের দাবিতে ২০ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের পথসভা অনুষ্ঠিত।

আগামী ১০ ডিসেম্বর ফরিদপুর পৌরসভা নির্বাচন এর দাবিতে পথসভা করেছে ফরিদপুর ২০ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ।
বৃহস্পতিবার বিকেলে শহরের অম্বিকা হলে অনুষ্ঠিত পথসভায় বক্তব্য রাখেন ২০ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শামসুল বরি শানু।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডভোকেট শামসুল হক ভোলা মাস্টার , অল ইউরোপিয়ান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শামীম হক, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ মাসুদ হোসেন, সদর উপজেলা চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মোল্লা, মহিলা আওয়ামী লীগ নেত্রী আইভি মাসুদ, ফরিদপুর পৌরসভার মেয়র শেখ মাহাতাব আলী মেথু, মেয়র পদপ্রার্থী অমিতাভ বোস, যুবলীগ নেতা ফারুক হোসেন, কে এম সেলিম, মনির হোসেন প্রমূখ।
সভায় বক্তারা বলেন একটা কুচক্রী মহল ষড়যন্ত্রের মাধ্যমে নির্বাচনকে বানচাল করার চেষ্টা করছে, তাদের চেষ্টা সফল হবে না ।

আগামী রোববার হাইকোর্ট খুললে নির্বাচনের শুনানি হবে। আপনারা নৌকা মার্কার জন্য কাজ করেন ভোট ও দোয়া প্রার্থনা করেন। আগামীতে ফরিদপুর পৌরসভার নৌকা মার্কা প্রার্থীর বিজয় সুনিশ্চিত।
অনুষ্ঠানে পৌরসভার মেয়র শেখ মাহাতাব আলী মেথু তার মনোনয়ন প্রত্যাহার করে নৌকা পদপ্রার্থী অমিতাভ বোসের সাথে একসাথে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।
সভায় বক্তারা বলেন আগামীতে নৌকা প্রতীকের জয় হলে ফরিদপুরকে অনেক দূর এগিয়ে নিয়ে যাওয়া সম্ভব। তারা নৌকার পক্ষে কাজ করার জন্য সর্বস্তরের জনগণের প্রতি আহ্বান জানান।

ফরিদপুর পৌরসভা নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো. শাহেদুন্নবী চৌধুরী বলেন, নির্বাচন হাইকোর্ট স্থগিত করেছে এ জাতীয় নির্দেশনা গত বৃহস্পতিবার সন্ধ্যা পর্যন্ত তিনি পাননি। নির্বাচন কমিশন সচিবালয়ের সিদ্ধান্তর আলোকে তাদের কর্মকাণ্ড পরিচালিত হয়। ওই নির্দেশ না পাওয়া পর্যন্ত আগামী ১০ ডিসেম্বর অনুষ্ঠেয় ফরিদপুর পৌরসভার নির্বাচনী কর্মকাণ্ড অব্যাহত থাকবে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।