• ঢাকা
  • শনিবার, ১৯শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৩রা ডিসেম্বর, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
খুলনা সোসাইটির পক্ষ থেকে একুশে সম্মাননা প্রদান

মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষ্যে খুলনা সোসাইটির আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভার শুরুতে ভাষা শহিদদের স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয়। সভা থেকে বিভিন্ন ক্ষেত্রে অবদানের জন্য বিশিষ্টজনদের ‘খুলনা সোসাইটি একুশে সম্মাননা’ প্রদান করা হয়।

খুলনা সোসাইটির চেয়ারম্যান এস এম সোহেল ইসহাক এর সভাপতিত্বে ও খুলনা সোসাইটি একুশে সম্মাননা ২০২১ উদযাপন কমিটির চেয়ারম্যান মো. বাবুল আকতারের পরিচালনায় প্রধান অতিথি ছিলেন খুলনা সোসাইটির সম্মানীত সদস্য এনটিভি খুলনা ব্যুরো চিফ মো: আবু তৈয়ব মুন্সী, বিশেষ অতিথি ছিলেন বিশিষ্ট সমাজসেবক ও সংগঠনের ভাইস চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম টুটুল।
অমর একুশের প্রতিপাদ্য বিষয়ে প্রধান আলোচক ছিলেন দিঘলিয়া সরকারী কলেজের অধ্যক্ষ ও খুলনা সোসাইটির পরিকল্পনা বিষয়ক সম্পাদক মির্জা নুরুজ্জামান, আলোচক ছিলেন খুলনা সিটি ল কলেজের অধ্যপক সুপ্রিম কোর্টের আইনজীবী ও আইন বিষয়ক সম্পাদক এ্যাড. শফিউল আলম সুজন।
এছাড়া আরো আলোচনা করেন ও উপস্থিত ছিলেন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির পরিচালক মো: মাহাবুব আলম, ইঞ্জি. সাব্বির হোসেন, এস এম ময়েজ উদ্দিন চুন্নু, শফিকুল আলম বিপ্লব, ইঞ্জি. মিজানুর রহমান, মেহেজাবিন খান, নাসরিন আক্তার তন্দ্রা, শিউলী বিশ্বাস, মো. জয়নাল ফরাজী, কাজী রিয়াদ সুমন, মনিরুল ইসলাম সোহাগ, সালমা খানম, এস এম মিশকাতুল ইসলাম, ইয়াফেস ইসিতিহাদ দীপ, মো: তারেক হাসান, নাজমুল জোয়াদ্দার, শাহরিয়ার রেহমান শুভ্র, রাজিব হোসেন, অপু রায়হান আকাশ, দীপা ইসলাম মুক্তা, মারিয়া ময়েজ পিংকি, রুপা সরকার, আলিয়া হাসান।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ডিসেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« নভেম্বর  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।