• ঢাকা
  • মঙ্গলবার, ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই জুলাই, ২০২৪ ইং
ফরিদপুরের সারদা সুন্দরী মহিলা কলেজের ৩৩ জনের মেডিকেলে চান্স

ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুর সরকারি সারদা সুন্দরী মহিলা কলেজের অভাবনীয় সাফল্য, ৩৩ জনের মেডিকেলে চান্স।

বাংলাদেশের দক্ষিণাঞ্চলের উল্লেখযোগ্য নারী শিক্ষা প্রতিষ্ঠান ফরিদপুর সরকারি সারদা সুন্দরী মহিলা কলেজে কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা দেওয়া হয়েছে। মঙ্গলবার (২৬ জুলাই) মোট ৪০ জন শিক্ষার্থীদের এ সংবর্ধনা দেওয়া হয়। তাদের মধ্য ৩৩ জন দেশের বিভিন্ন সরকারি মেডিকেলে ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ হয়েছে এবং বাকি ৭ জন ঢাকা বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ হয়েছে।

এ সময় তালুকদার আনিসুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালনা করেন, জীবীদের চন্দ্র বিশ্বাস। বক্তব্য প্রদান করেন শিক্ষক পরিষদের সম্পাদক জাহাঙ্গীর আলম, উপাধ্যক্ষ প্রফেসর মোঃ মনজুরুল ইসলাম ও অধ্যক্ষ প্রফেসর কাজী গোলাম মোস্তফা। কলেজটির প্রতিষ্ঠাতা অধ্যক্ষ মোস্তারি বেগমের দুই কন্যাসহ কলেজের শিক্ষক মণ্ডলী উপস্থিত ছিলেন।

এদিকে প্রতিষ্ঠানটির অধ্যক্ষ প্রফেসর কাজী গোলাম মোস্তফা কৃতী শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, তোমরা মানবিক চিকিৎসক হবে, অসহায় ও দরিদ্র মানুষদের ফ্রি চিকিৎসা দিবে। টাকার জন্য কোন রোগী যেন ফিরে না যায় সেদিকে খেয়াল রাখবে। ওষুধের নাম গুলো স্পষ্ট অক্ষরে লিখবে। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে চান্স পাওয়া শিক্ষার্থীদের উদ্দেশ্যে আরও বলেন, দেশের সেবায় নিজেদের নিয়োজিত রাখবে এবং বঙ্গবন্ধুর আদর্শে দেশকে এগিয়ে নিয়ে যাবে।

এ অনুষ্ঠানে কৃতী শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে তাদের প্রত্যেকের হাতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের লেখা “কারাগারের রোজ নামচা ” গ্রন্থটি তুলে দেওয়া হয় এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে দেশের সেবায় নিয়োজিত হওয়ার পরামর্শ দিয়ে সভাপতি অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।