• ঢাকা
  • মঙ্গলবার, ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৭ই মে, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
গ্লুকোজ খেয়ে ধোনিদের ব্যাটিংয়ে নামতে বললেন শেওয়াগ!

জয় দিয়ে আইপিএল অভিযান শুরু করলেও পর পর দুই ম্যাচ হেরে বসেছে মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস। উদ্বোধনী ম্যাচে মুম্বাই ইন্ডিয়ানসের বিপক্ষে জয়ের পর রাজস্থান রয়্যালস ও দিল্লি ক্যাপিটালসের কাছে হেরেছে ধোনির দল। শুক্রবার দিল্লির বিপক্ষে হারটাকে তো অনেকে বলছেন লজ্জার। সাবেক চ্যাম্পিয়নরা যে কোনো বিভাগেই দাঁড়াতেই পারেনি।

এ অবস্থায় চেন্নাই ব্যাটসম্যানদের নিয়ে মজা করতে ছাড়লেন না ভারতের সাবেক ওপেনার বীরেন্দ্রর শেওয়াগ। মুরালি বিজয়, শেন ওয়াটসনদের গ্লুকোজ খেয়ে মাঠে নামতে বললেন সাবেক ওপেনার।

প্রথম ম্যাচে রান তাড়া করে জিতলেও রাজস্থান এবং দিল্লির বিপক্ষে রান তাড়া করতে নেমে চেন্নাইয়ের ব্যাটসম্যানদের ব্যর্থতা চোখে পড়েছে। রাজস্থানের বিপক্ষে ১৬ রানে হার আর দিল্লির বিপক্ষে ৪৪ রানে হেরেছে চেন্নাই।

চেন্নাই ব্যাটসম্যানদের এমন নিরুত্তাপ ব্যাটিং দেখে শেওয়াগ মজা করে টুইট করেছেন, ‘চেন্নাইয়ের ব্যাটসম্যানরা তো স্বাভাবিকভাবে এগোতে পারছে না। আগামী ম্যাচে ওদেরকে গ্লুকোজ খেয়ে ব্যাটিং করতে নামতে হবে। ’

চতুর্থ ম্যাচের আগে নিজেদেরকে গুছিয়ে নেওয়ার জন্য বেশ খানিকটা সময় পাচ্ছে চেন্নাই। আইপিএলে তাদের পরের ম্যাচ ২ অক্টোবর। প্রতিপক্ষ সানরাইজার্স হায়দরাবাদ।

ধোনির দল কি পারবে চাঙা হয়ে ফিরতে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« এপ্রিল  
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১