• ঢাকা
  • শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ ইং
ফরিদপুরে আওয়ামী সেচ্ছাসেবক লীগের ২৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

মানিক কুমার দাস,ফরিদপুর

ফরিদপুরে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে ২৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সকালে দলীয় কার্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান, জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
স্বেচ্ছাসেবক লীগ ফরিদপুর জেলা শাখার সভাপতি শওকত আলী জাহিদের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন
সৈয়দ মাসুদ, সাধারণ সম্পাদক, জেলা আওয়ামী লীগ ফরিদপুর, আইভী মাসুদ, মহিলা বিষয়ক সম্পাদক, জেলা আওয়ামীলীগ ফরিদপুর,ফয়সাল আহমেদ রবিন, সাধারণ সম্পাদক, জেলা সেচ্ছাসেবক লীগ ফরিদপুর, মেহেদী চিশতি, যুগ্ম সাধারণ সম্পাদক, শহর সেচ্ছাসেবক লীগ ফরিদপুর।

এছাড়াও দলের অন্যান্য নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

সভাপতির ভাষণে শওকত আলী জাহিদ তার বক্তব্যে বলেন, করোনা মহামারিতে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে তাদের আয়োজন সীমিত করা হয়েছে। সকলকে স্বাস্থ্য বিধি মেনে চলার জন্য তিনি অনুরোধ জানান এবং দলের জন্য নেতিবাচক কাজকর্ম থেকে সকলকে বিরত থাকতে অনুরোধ করেন। সেচ্ছাসেবী হিসেবে সকলকে বঙ্গবন্ধুর আদর্শ মনে লালন করে সকলের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার ঘোষনা জানান।

উল্লেখ থাকে যে, জেলা সেচ্ছাসেবক লীগের উদ্যোগে অদ্য দুপুর শহরের ডায়বেটিক হাসপাতাল, শিশু হাসপাতাল ও ফরিদপুর মেডিকেল হাসপাতালের প্রায় ৭০০ জনের মাঝে খাদ্য বিতরন ও শহর সেচ্ছাসেবক লীগের উদ্যোগে সকাল ৯ টায় ২০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করা হবে ও রাজেন্দ্র সরকারি কলেজে বৃক্ষরোপণ করা হবে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মার্চ ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« ফেব্রুয়ারি    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।