• ঢাকা
  • মঙ্গলবার, ১৫ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৯শে নভেম্বর, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
ফরিদপুরে ফারিয়ার উদ্যোগে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত।

মানিক কুমার দাস,ফরিদপুর 
ফার্মাসিউটিক্যালস রিপ্রেজেন্টেটিভ অ্যাসোসিয়েশন ফারিয়ার উদ্যোগে দেশব্যাপী কর্মসূচির অংশ হিসেবে আজ মঙ্গলবার সকাল ১০ টায় ফরিদপুর প্রেসক্লাবের সামনে এক মানব বন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়.।
সংগঠনের সভাপতি মৃধা তারিকুল ইসলাম তারেক এর সভাপতিত্বে ‌ অনুষ্ঠানে বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা গাজী শামীম হক, উপদেষ্টা রাকিবুল ইসলাম, মুজিব সড়ক শাখার সভাপতি রাজীব খন্দকার,জেলা ফারিয়ার সাধারণ সম্পাদক মোহাম্মদ কাইয়ুম হোসেন, সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান প্রমূখ।
বিক্ষোভ সমাবেশে বক্তারা তাদের কর্মজীবনের বিভিন্ন দুঃখ দুর্দশা তুলে ধরে ‌ আলোচনা করেন। বক্তারা বলেন আমরা যেভাবে কষ্ট করি তার যথাযথ সম্মান পাই না। এমনকি আমাদের সরকারি ছুটির দিনগুলিতেও কাজ করতে হয়। বক্তারা অবৈধ প্রেস্ক্রিপশন সার্ভে পদ্ধতি বন্ধের দাবি জানান একই সাথে ঔষধ কোম্পানিগুলি একটা সুনির্দিষ্ট নীতিমালা অনুসরণ করে তবে ন্যায্য দাবি পুরন হবে বলে সরকারের নিকট আহ্বান জানান। এছাড়া কথায় কথায় চাকরি ছাটাই বন্ধ, দ্রব্যমূলের উদ্ধগতির সাথে সামঞ্জস্য রেখে বেতন ও টি এ ডি বৃদ্ধি এবং চাকরির সুবিধা অনুসরণ করার জন্য কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

নভেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« অক্টোবর  
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।