• ঢাকা
  • বুধবার, ২৯শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১২ই মে, ২০২১ ইং
Mujib Borsho
Mujib Borsho
ফরিদপুরে বাড়ছে কিশোর অপরাধ

ছবি প্রতিকী

বিশেষ প্রতিনিধি :- ফরিদপুর ভাটিলক্ষীপুরে ইদানীং সন্ধ্যার পরে ৮/১০ জনের একদল কিশোর অপরাধী স্থানীয় বাসিন্দাদের বাসাবাড়ির ডাব, কাঁচা আম চুরি করে নিয়ে যাচ্ছে।

শুধু তাই নয়, এরা সংঘবদ্ধভাবে বাড়ির টিনের চালে ঢিল ছোড়ে, বাসার কলিং বেল বাজিয়ে, দরজায় ধাক্কা দিয়ে ভয় দেখিয়ে দ্রুত প্রস্থান করে। এদের বয়স ১২থেকে ১৫ মধ্যে।

জানা গেছে এই কিশোর ছেলেরা মসজিদে তারাবী নামাজ আদায়ের কথা বলে বাসা থেকে বের হয়ে এইসব অপরাধ সংঘটিত করছে। এদের অধিকাংশ হাবেলি গোপালপুর,মাস্টার কলোনীতে থাকে।
ভাটিলক্ষীপুরের অধিবাসী প্রয়াত অধ্যাপক আজিজুল হক( বলাই স্যার) এর সহধর্মিণী জানান, প্রায় রাতেই আমার বাসার কলিং বেল বাজিয়ে এরা বিরক্ত করে। আমি এখানে একা থাকি, ভীষণ ভয় লাগে। জানালা দিয়ে দেখি ৮/১০ জন ছেলে চলে যাচ্ছে।

স্থানীয় আরেকজন বাসিন্দা অমিত মনোয়ার(মন্টা) জানান, আমার বাড়ি শালুকের টিনের চালে এরা ২/১ দিন পরপর ঢিল ছোঁড়ে। এতে আমার পরিবারের তারাবি নামাজ আদায়ে ব্যাঘাত ঘটে। বাসা থেকে বের হবার আগেই এরা চলে যায়। শুধু আমার বাড়িতেই নয়,আশেপাশের অনেকগুলো বাড়িতেই এরা বিনাকারণে ঢিল ছুঁড়ে বিরক্ত করছে। এ ব্যাপারে আইন শৃংখলা বাহিনীর দৃষ্টি আকর্ষণ করছি।

এ ব্যাপারে কথা হয় ১৯নং ওয়ার্ড কাউন্সিলর রেজা মাহমুদের সাথে। তিনি বলেন এই ধরনের কার্যকলাপের কোন ঘটনা তিনি জানেন না, তাছাড়া কোন ভুক্তভোগী এখনও কোন অভিযোগ দেননি। তিনি আরও বলেন এ ধরনের অপরাধ অবশ্যই নিন্দনীয়,অভিযোগ পেলে যথাযথ ব্যবস্হা নিবেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২১
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« এপ্রিল  
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১