• ঢাকা
  • মঙ্গলবার, ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই জুলাই, ২০২৪ ইং
সালথা’য় আগ্নিকা‌ন্ডে দোকান পু‌ড়ে ছাই

ফ‌রিদপু‌রের সালথা উপ‌জেলার আটঘর ইউনিয়‌নের বিভাগ‌দি বাজা‌রে অ‌গ্নিকা‌ন্ডে এক‌টি দোকান পু‌ড়ে ছাই হ‌য়ে গে‌ছে‌, অ‌গ্নিকা‌ন্ডের ফ‌লে ব্যবসা‌য়ির ব্যাপক ক্ষয় ক্ষ‌তি হ‌য়ে‌ছে।

২৫‌শে জুলাই শ‌নিবার দিবাগত রা‌ত আনুমা‌নিক ১টার দি‌কে উপ‌জেলার বিভাগ‌দি বাজা‌রের মু‌দি ব্যবসা‌য়ি ইকরাম বিশ্বা‌সের দোকা‌নে এই অ‌গ্নিকা‌ন্ডের ঘটনা ঘ‌টে। বৈদ্য‌তিক সর্ট সা‌র্কি‌টের মাধ্য‌মে আগু‌নের সুত্রপাত ব‌লে ধারনা করা হ‌চ্ছে।

ফায়ার সা‌র্ভিস ও স্থানীয় সু‌ত্রে জানা যায়, প্র‌তি‌দি‌নের মত ইকরাম তালুকদার বেচা‌কেনা শে‌ষে রা‌তে বা‌ড়ি‌তে চ‌লে যায় ঐদিন শ‌নিবার ২৫ শে জুলাই দিবাগত রাত আনুমা‌নিক ১টার দি‌কে ইকরাম তালুকদা‌রের মু‌দি খানা দোকা‌নে অ‌গ্নিকা‌ন্ডের ঘটনা ঘ‌টে, স্থানীয়রা টের পে‌য়ে ফায়ার সা‌র্ভিস কে খবর দি‌লে স্থানীয়‌দের সহায়তায় আধাঘন্টা চেষ্টার পর ফায়ার কর্মীরা আগুন নিয়ন্ত্র‌নে আ‌নে। আগুন নিয়ন্ত্রন করার কার‌নে পা‌শের কোন দোকা‌নে আগুন ছড়া‌তে পা‌রে নাই। ত‌বে অ‌গ্নিকা‌ন্ডের ফ‌লে ইকরাম তালুকদা‌রের দোকা‌নের সমস্ত মালামাল পু‌ড়ে ছাই হ‌য়ে যায়। ‌নি‌চে পা‌নি থাকায় অব‌শিষ্ঠ কোন মালমাল উদ্ধার কর‌তে পা‌রে নাই। অ‌গ্নিকা‌ন্ডের ফ‌লে ইকরাম তালুকদা‌রের প্রায় ৭ থে‌কে ৮ লক্ষ টাকার টাকার ক্ষয় ক্ষ‌তি হ‌য়ে‌ছে ব‌লে প্রথ‌মিকভা‌বে ধারনা করা হ‌চ্ছে।

ইকরাম তালকদার ব‌লেন, সাম‌নে কোরবা‌নি ঈদ উপল‌ক্ষে আ‌মি ক‌য়েক‌টি এন‌জিও এবং ব্যাংক থে‌কে লোন ক‌রে দোকা‌নে অ‌নেক মাল তু‌লে‌ছি আরও মাল তোলার জন্য দোকা‌নে কিছু নগদ টাকা রাখা ছিল অ‌গ্নিকা‌ন্ডের ফ‌লে আমার সব কিছু শেষ হ‌য়ে গে‌ছে।

সালথা ফায়ার সা‌ভি‌সের ইনচার্য এস এম সি‌দ্দিক ব‌লেন, খবর পে‌য়ে আমরা দ্রুত ঘটনা স্থ‌লে গি‌য়ে আগুন নিয়ন্ত্র‌নে আ‌নি, কিন্তু আমরা পৌছা‌নোর আ‌গেই বেশ ক্ষয় ক্ষ‌তি হয়। ‌দোকা‌নের নি‌চে পা‌নি থাকায় তেমন কোন মালামাল উদ্ধার করা সম্ভব হয় নি।

২৭ জুলাই ২০২০

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।