• ঢাকা
  • সোমবার, ২রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৬ই মে, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটিকে সিআরটিসির সংবর্ধনা 

ফরিদপুর পৌরসভার পয়ঃবর্জ্য ব্যবস্থাপনা বিষয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় ও ফরিদপুর প্রেসক্লাবের নব-নিবার্চিত কার্য নিবার্হী কমিটির সংর্বধনা সভা রবিবার দুপুরে ফরিদপুর শহরতলীর আদমপুরে সিআরটিসি সেন্টারে অনুষ্ঠিত হয়েছে।

সোসাইটি ফর দ্যা আরবান পওর এর চেয়ারপার্সন মোঃ বিলায়েত হোসেন এর সভাপতিত্বে মতবিনিময় ও সংর্বধনা সভায় বক্তব্য রাখেন অনুষ্ঠানের প্রধান অতিথি ফরিদপুর প্রেসক্লাবের নব নিবার্চিত কমিটির সভাপতি কবিরুল ইসলাম সিদ্দিকী। সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন নব নিবার্চিত কমিটির সহ-সভাপতি শেখ সাইফুল ইসলাম অহিদ,সাজ্জাদ হোসেন রনি,শেখ ফয়েজ আহমেদ,সাধারন সম্পাদক মশিউর রহমান খোকন, প্রাকটিক্যাল এ্যাকশন বাংলাদেশের সোসাল মোবিলাইজেশন কর্মকর্তা মোঃ আল আমীন।

এসময় উপস্থিত ছিলেন প্রেসক্লাবের নব নিবার্চিত কমিটির যুগ্ন-সম্পাদক মনিরুল ইসলাম টিটু,দপ্তর সম্পাদক এম এ আজিজ,পাঠাগার সম্পাদক মইজুর রহমান রবি,সাহিত্যে সম্পাদক বিভাষ দত্ত,ক্রীড়া সম্পাদক সুজাউজ্জামান জুয়েল, নিবার্হী সদস্য খন্দকার আলী আশরাফ কাজল,সেবানন্দ বিশ্বাস,নরুল ইসলাম আন্জু,রুহুল আমিন, এস এম মনিরুজ্জামান ও জাহিদুল ইসলাম।

অনুষ্ঠানটি পরিচালনা করেন এস ইউ পির সোসাল মোবিলাইজেশন জিয়াউর রহমান। সোসাইটি ফর দ্যা আরবান পওর (এসইউপি) ও ফরিদপুর পৌরসভার আয়োজনে ও প্রাকটিক্যাল এ্যাকশন বাংলাদেশের সহযোগীতায় এই কর্মসুচি অনুষ্ঠিত হয়।

এসময় ফরিদপুর পৌরসভার বাসা বাড়ীর পয়ঃবর্য্য প্লান্টে এনে কিভাবে জৈব সার তৈরি করা হয় সাংবাদিকদের তা ঘুরে ঘুরে দেখানো হয়।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« এপ্রিল  
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১