• ঢাকা
  • বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং
ফরিদপুর প্রেসক্লাবে সাহিত্যিক অরুণ বসুর স্মরণ সভা অনুষ্ঠিত

মানিক কুমার দাস,ফরিদপুর জেলা প্রতিনিধি

ফরিদপুর প্রেসক্লাবের মিলনায়তনে অরুণ বসুর স্মরণ সভা অনুষ্ঠিত হয়েছে

আজ ২৭ নভেম্বর শনিবার বেলা ১১টায় ফরিদপুর নাগরিক মঞ্চ ও ফরিদপুর প্রেসক্লাবের আয়োজনে ফরিদপুর প্রেসক্লাবের হল রুমে সাহিত্যিক অরুণ বসুর শোকস্মরণ ও স্মৃতিতর্পণ অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন ফরিদপুর জেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড. সুবল চন্দ্র সাহা,জেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. শামসুল হক ভোলা মাস্টার, পৌর মেয়র অমিতাভ বোস,বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ফরিদপুর জেলা শাখার সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাড.মোদার্রেস আলী ইসা,বিশিষ্ট শিক্ষাবিদ প্রফেসর আব্দুস সামাদ, অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন প্রয়াত অরুণ বসুর সহধর্মিণী শীলা রানী বসু, অঞ্জলি বালা, সাংবাদিক নির্মলেন্দু চক্রবর্তী শংকর, ডক্টর বিপ্লব বালা, সাংবাদিক পান্না বালা, সিরাজুল আজম, জালাল আহমেদ, জুনায়েদ বাবু,, এডভোকেট শংকর মজুমদার, আসমা আক্তার মুক্তা,
পৌর মেয়র অমিতাভ বোস এক সংক্ষিপ্ত বক্তব্যে তার এবং অরুণ বসু র স্মৃতিচারণ করে বলেন তিনি স্বশিক্ষায় শিক্ষিত মানুষ ছিলেন।
তিনি নিজের পরিবারের জন্য চিন্তা করেনি সমাজের ভালোর জন্য চিন্তা করেছেন।
তিনি তার স্মৃতি রক্ষার্থে নাগরিক মঞ্চের নেতৃবৃন্দের সাথে এবং ফরিদপুর এর সাংস্কৃতিক ব্যক্তিবর্গের সাথে বসে সিদ্ধান্ত নেবেন বলে জানান।

উক্ত শোক ও স্মরণ সভায় আগত ব্যাক্তিবর্গ প্রয়াত অরুণ বসুর জীবণ ও কর্মের প্রতি আলোকপাত করেন। তারা অরুণ বসুর আত্মার শান্তি কামনা করেন ও তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।