• ঢাকা
  • শনিবার, ২৬শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১০ই ডিসেম্বর, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
ফরিদপুরে দেলোয়ারা হোসেন দিলু হত্যার আসামিদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন

মানিক কুমার দাস,ফরিদপুর জেলা প্রতিনিধি:

ফরিদপুরে গৃহবধূ দেলোয়ারা বেগম দিলুর নির্মম হত্যাকাণ্ডের আসামি তার স্বামী আলামিনের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন করেছে দিলুর সহপাঠী বৃন্দ।
আজ বেলা ১২ টায় ফরিদপুর প্রেসক্লাবের সামনে এক মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করে তারা।

এ সময় বক্তব্য রাখেন দিলুর মা মনোয়ারা বেগম,দিলূর পিতা বিলাল হোসেন,১৯ নং ওয়ার্ড কাউন্সিলর মাহমুদুল হক রেজা, প্রমূখ ।

সভায় বক্তারা এ ঘটনার তীব্র নিন্দা জ্ঞাপন করেন। সাংবাদিকদের সাথে আলাপকালে দিলুর পিতা বিলাল হোসেন জানান, দীর্ঘ এক বছর আগে তার মেয়েকে আগুনে পুড়িয়ে মারা হয়। এরপর মামলা হলেও আসামি আলামিন জামিনে বেরিয়ে এসে মামলা তুলে নেবার হুমকি-ধামকি দিচ্ছে। এজন্য তিনি ও তার পরিবার মারাত্মক আতঙ্কের মধ্যে আছেন।

এ ব্যাপারে ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর মাহমুদুল হক রেজা জানান,অবিলম্বে আইনের আওতায় এনে এই আসামীকে গ্রেফতার করা হোক। একই সাথে তিনি আসামের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।
দিলুর মা মনোয়ারা বেগম বলেন, তার মেয়েকে শুধু হত্যা করাই হয়নি তার সন্তানকে অভিভাবক শূন্য করা হয়েছে । তিনি এ ঘটনার বিচার দাবি করেন। এবং একই সাথে উক্ত আলামিনকে আইনের আওতায় এনে বিচারের দাবি জানান।

এসময় আরও উপস্থিত ছিলেন ফরিদপুর পৌরসভার ১৫,২০ও ২১ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর নাহার জুবায়ের রত্না,১৩,১৪ও১৫ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর নাজনিন আক্তার,৪,৫ ও ৬ নং ওয়ার্ড এর সংরক্ষিত মহিলা কাউন্সিলর হেলেনা খানম ,১৭,১৮ ও ১৯ নং সংরক্ষিত মহিলা কাউন্সিলর আফরোজা সুলতানা টুটুসহ স্থানীয় বাসিন্দারা উপস্থিত ছিলেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ডিসেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« নভেম্বর  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।