• ঢাকা
  • বুধবার, ২রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ১৬ই জুন, ২০২১ ইং
Mujib Borsho
Mujib Borsho
দূর্ঘটনায় পা হারানো আফজালকে কৃত্রিম পা দিলেন কবি আলীম আল রাজী

ফরিদপুর সদর উপজেলার মল্লিক ডাঙ্গী এলাকার আফজাল সেক(৩৪)। তার শরীরের ডান পা না থাকার দুরবস্থার কথা জানতে পেরে ফরিদপুর শহরের মানবতার দরদি কবি আলীম আল রাজী এগিয়ে আসেন।

আর এ উপলক্ষে রবিবার সকাল ১০টার সময় ফরিদপুর প্রেসক্লাব চত্তরে ফরিদপুর প্রেসক্লাবের সভাপতি কবিরুল ইসলাম সিদ্দিকি, সাধারন সম্পাদক মশিউর রহমান খোকন, সহ সভাপতি শেখ ফয়েজ আহমেদ, দপ্তর সম্পাদক এম এ আজিজ, সেবানন্দ বিশ্বাস, খন্দকার আলী আরশাদ কাজল ও কবি আলীম আল রাজী আফজাল এর কৃত্তিম পা পড়িয়ে দেন।

এদিকে পা লাগানোর পর স্বাভাবিক হাটা হাটি করতে পারায় খুশিতে মনটি ভরে উঠে আফজালের।

এ ব্যাপারে কবি আলীম আল রাজী বলেন, আফজাল গত ২০১৯ সালের ৩১ অক্টোবর  ট্রাকের চাকায় পিষ্ট হয়ে পা হারান। সংবাদ টি জানতে পেরে আমি তার সাথে যোগাযোগ করে তার বাড়িতে যাই এবং তাঁর সার্বিক খোঁজ খবর নিই। দেখতে পাই সে খুবই অসহায়ত্ব এবং দারিদ্র্যের কষাঘাতে জর্জরিত। পা হারানোর পরে তার আয় উপার্জনের সকল পথ বন্ধ হয়ে গিয়েছিল। “হাত বাড়িয়ে দেই” একটি নিঃস্বার্থ মানবিক কার্যক্রম। এর মাধ্যমে  আফজাল’কে একটি কৃত্রিম পা তৈরি করে দেওয়ার জন্য ফেসবুকে স্ট্যাটাস দিয়ে সাহায্যের আবেদন জানিয়ে ছিলাম। সে আবেদনে সাড়া দিয়ে কয়েকজন মহৎ প্রান ভাই বোন সাহায্যের হাত বাড়িয়ে দেন। তাদের সহযোগিতাই আফজাল কে একটি কৃত্রিম পা উপহার দিতে পেরেছি। আফজাল আজ দু পায়ে পথ চলতে পারছে। স্থবির হয়ে যাওয়া সে পথ আজ নতুন দুয়ার খুলে দিয়েছে। আফজাল জীবন সংগ্রামে টিকে থাকুক। তিনি সহায়তা দানকারী সকলের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জানিয়েছেন। সংবাদ সুত্র: সময়ের সংবাদ।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুন ২০২১
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« মে  
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০