• ঢাকা
  • বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং
পুলিশ সুপারকে ফুলেল শুভেচ্ছা জানালেন ফরিদপুর সদরের ইউপি চেয়ারম্যানবৃন্দ

মো: ইনামুল হাসান মাসুম, ফরিদপুর:

ফরিদপুরে বাল্যবিবাহ ও নারী নির্যাতন প্রতিরোধে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের সোচ্চার হওয়ার আহ্বান জানিয়েছেন নবাগত পুলিশ সুপার মোঃ শাহজাহান (পিপি-এম সেবা)।

শনিবার (২৭ আগস্ট) দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে নবাগত পুলিশ সুপারের সাথে ফরিদপুর সদরের ইউপি চেয়ারম্যানদের সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় কালে এ আহ্বান জানান তিনি। এর আগে নবাগত পুলিশ সুপার মোঃ শাহজাহানকে ফুলেল শুভেচ্ছা জানান ইউপি চেয়ারম্যানবৃন্দ।

এ সময়ে পুলিশ সুপার উপস্থিতি চেয়ারম্যানদের সর্বাত্মক সহযোগিতা চেয়ে বলেন, সমাজে নারী নির্যাতনের অন্যতম কারন হলো বাল্য বিবাহ। বাল্য বিবাহ প্রতিরোধে আপনারা সোচ্চার হোন, প্রয়োজনে বিট অফিসের পুলিশের সহযোগিতা নিয়ে কাজ করেন। এগুলো এখনই নিয়ন্ত্রণ না করা হলে আরো খারাপ অবস্থা হতে পারে।

পুলিশ সুপার মোঃ শাহজাহান (পিপি-এম সেবা) বলেন, আপনারা মাদকের বিরুদ্ধে সোচ্চার হোন। যারা সেবন করে, তাদের ফিরিয়ে নিয়ে আসেন আর যারা ব্যবসায়ী তাদের স্থান জেলখানায়। মাদকসেবীদেরও ফিরিয়ে আনা হয়তো একদিনেই সম্ভব নয়, তাদের ফিরিয়ে আনার জন্য কাজ করে যান।

এ সময় উপস্থিত ছিলেন, কানাইপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফকির মোঃ বেলায়েত হোসেন, কৈজুরী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খন্দকার ইফতেখার হোসেন (ইকু), অম্বিকাপুর ইউপি চেয়ারম্যান আবু সাঈদ চৌধুরী বারী, নর্থ চ্যানেল ইউপি চেয়ারম্যান মোঃ মোস্তাকুজ্জামান মোস্তাক, গেরদা ইউপি চেয়ারম্যান মোঃ আরিফ হোসেন, মাচ্চর ইউপি চেয়ারম্যান জাহিদ মুন্সি, চরমাধবদিয়া মির্জা সাইফুল ইসলাম আজম, আলিয়াবাদ ইউপি চেয়ারম্যান মোঃ ওমর ফারুক ও কৃষ্ণনগর ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।