• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৭ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১লা ডিসেম্বর, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
নব-নির্বাচিত মেয়র অমিতাভ বোস ও কাউন্সিলর নাছির-কে সংবর্ধনা

ফরিদপুর: সদ্য নব-নির্বাচিত আ.লীগ মনোনীত ফরিদপুর পৌরসভার মেয়র অমিতাভ বোস ও ১২নং ওয়ার্ডের কাউন্সিলর গোলাম মোঃ নাছির ও ১০, ১১ ও ১২নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর মাসুমা বেগম-কে গণসংবর্ধনা দিয়েছে ১২নং ওয়ার্ডবাসী।

শনিবার রাত ৮টা থেকে ১১টা পর্যন্ত চলা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেন হাওলাদার। এছাড়া বক্তব্য রাখেন কাজী মোমিতুল হাসান বিভুল, এ্যাডঃ শাহ মোঃ আবু জাফর, জাকির হোসেন খান, এ্যাডঃ মোঃ ফারুক হোসেন খান, আফজাল হোসেন, দিবস খান, সহিদ হোসেন খান, দেলোয়ার হোসেন, সৈয়দ মিয়া, উত্তম দাস, সজল সাহাসহ বিভিন্ন নেতৃবৃন্দ।

সভার শুরুতে সংবর্ধিত ব্যক্তিদের সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। পরে বক্তব্য রাখেন নব-নির্বাচিত মেয়র অমিতাভ বোস, কাউন্সিলর গোলাম মোঃ নাছিরসহ নেতৃবৃন্দ।

মেয়র তার বক্তব্যে বলেন, আমার জীবনের সমস্ত আত্মতৃপ্তি হয়ে গেছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বাক্ষরিত আওয়ামী লীগের মনোনয়ন আমার নির্বাচনী বিজয়।

ফরিদপুর পৌরসভা-কে সব নাগরিকের সেবার কেন্দ্র হিসেবে গড়ে তুলতে চাই। ঘুষ, দুর্নীতি থেকে দূরে থাকব। আপনাদের অন্তরের প্রিয়জন হয়ে থাকতে চাই। আমি লুটেরা হতে চাই না। নাগরিক সমস্যা সকলকে সাথে করে সমাধান করতে চাই। কিন্তু আমাদের প্রত্যেককে সচেতন ও মানবিক হতে হবে। পৌরসভাকে সুস্বাস্থ্য ও সুন্দর পরিবেশে গড়ে তুলতে সকলের সচেতনতা প্রয়োজন।

গোলাম মোঃ নাছির তার বক্তব্যে বলেন, আপনাদের কাছে দেওয়া সকল প্রতিশ্রুতি বাস্তবায়ন করবো মেয়র মহোদয়ের সহযোগিতায়। দায়িত্ব নেবার পর সন্ত্রাস আর মাদকের বিরুদ্ধে আমার কার্যক্রম শুরু হবে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ডিসেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« নভেম্বর  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।