• ঢাকা
  • বৃহস্পতিবার, ২০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৪ঠা জুলাই, ২০২৪ ইং
ভাঙ্গায় ২ দিনেও বিল থেকে উদ্ধার হওয়া নারীর মরদেহর পরিচয় মেলেনি

মোঃ রমজান সিকদার ভাঙ্গা(ফরিদপুর)প্রতিনিধি-২৭/৬/২৪

ফরিদপুরের ভাঙ্গায় দুই দিন আগে দুর্গম বিলের মাঝখান থেকে উদ্ধার হওয়া নারীর মরদেহর পরিচয় মেলেনি। জেলা সদর ফরিদপুর থেকে লাশটি উদ্ধারে সিআইডি, পি,আই,বি ও স্থানীয় পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন এবং লাশের পরিচয় সনাক্ত চেষ্টা করেন ।
নিহতের অজ্ঞাত নারীর(২৫) মাথা বিচ্ছিন্ন ও শরীরের মাংস পঁচে-গলে যাওয়ায় নিহতের পরিচয় সনাক্ত করতে দেরি হচ্ছে বলে পুলিশের দাবি।
চাঞ্চল্যকর এই হত্যাকাণ্ডের সঠিক সুরাহার দাবি জানিয়েছেন এলাকাবাসী।
এ ব্যাপারে ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মামুন আল রশিদ জানান, গত বুধবার দুপুরে নুরুল্লাগঞ্জ ইউনিয়নের ফুকুরহাটি গ্ৰামের চাতলবিলের মাঝ খানে থেকে অর্ধগলিত এক নারীর মরদেহ উদ্ধার করি। কিন্তু লাশটি ২০/২৫ দিন আগের হওয়ায় লাশটি পচেঁ গলে যাওয়ার তার চেহারা ও আঙ্গুলের ছাপ নেওয়া সম্ভব হয়নি। লাশের পরিচয় সনাক্ত করতে আমার লাশের সুরতহাল করে ময়নাতদন্তের জন্য মেডিকেল কলেজ প্রেরন করেছি। ময়নাতদন্তের রিপোর্ট পেলে পরিচয় সনাক্তের চেষ্টা করব। তবে ভাঙ্গা থানায় গত এক মাসের মধ্যে কোন মহিলা নিখোঁজ হয়েছে এ সংক্রান্ত কোন জিডি বা অভিযোগ দেন নাই। ধারনা করা হচ্ছে কোন অপরাধী দুর থেকে মহিলাকে এনে হত্যা করে লাশ ফেলে চলে গেছে । এঘটনায় নারীর পরিচয় না পাওয়ায় পুলিশ বাদী হয়ে ভাঙ্গা থানায় একটি হত্যা মামলা নেওয়া হয়েছে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।