• ঢাকা
  • শুক্রবার, ২৮শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১২ই জুলাই, ২০২৪ ইং
আলফাডাঙ্গায় ১৬ দলীয় ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি

‘এসো ভাই খেলা করি, মাদকমুক্ত দেশ গড়ি’ এই স্লোগানকে সামনে রেখে ফরিদপুরের আলফাডাঙ্গায় মরহুম জাহাঙ্গীর হোসেন (আব্দুর রাজ্জাক) স্মরণে মাদক বিরোধী ১৬ দলীয় ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৭ জুন) সকাল সাড়ে ৯টায় আলফাডাঙ্গা সরকারি কলেজ মাঠ প্রাঙ্গণে ‘মিঠাপুর যুব সংঘ’ নামে একটি সংগঠন এ টুর্নামেন্টের আয়োজন করেন। এতে আলফাডাঙ্গা ফ্রেন্ডস ও বাজড়া ক্রিকেট একাদশ ফাইনাল খেলায় অংশ নেন।

এসময় অনুষ্ঠানে আলফাডাঙ্গা পৌরসভার মেয়র মো. আলী আকসাদ ঝন্টু’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আলফাডাঙ্গা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান কাজী মনিরুল হক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, স্থানীয় পৌর কাউন্সিলর নুর ইসলাম শেখ ও এলাকার তরুণ সমাজসেবক মো. ইব্রাহিম হোসেন।

পরে দুপুরে খেলা শেষে অতিথিরা চ্যাম্পিয়ান দল আলফাডাঙ্গা ফ্রেন্ডস একাদশের হাতে ৩২ ইঞ্চি একটি এলইডি টেলিভিশন তুলে দেন। খেলায় রানার্সআপ দল বাজড়া একাদশের হাতেও ২৪ ইঞ্চি একটি টেলিভিশন তুলে দেওয়া হয়। এদিকে ফাইনাল খেলা দেখতে আশপাশের এলাকা থেকে শতশত দর্শকরা মাঠে এসে হাজির হন।

খেলা পরিচালনা কমিটির সমন্বয়ক মো. মামুন শেখ বার্তা বাজার’কে জানান, ‘মাদকমুক্ত সমাজ গঠনের লক্ষ্যে এ ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করা হয়। দর্শকদের নিকট থেকে অনেক উৎসাহ পেয়েছি। অতিথি ও আয়োজক কমিটির সার্বিক সহযোগিতা পেলে প্রতিবছর এ ধরণের খেলাধুলার আয়োজন করা হবে।’

কবীর হোসেন

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।