• ঢাকা
  • শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ ইং
শিবাজী পোদ্দারের জন্মবার্ষিকী পালন ফরিদপুর ও গোপালগঞ্জে শীতার্তদের কম্বল বিতরণ

 সাংবাদিক, সংগঠক বিজয় পোদ্দার, মানবাধিকার কর্মী নন্দিতা পোদ্দার-এর পুত্র পরম সাধক গোপালগঞ্জ মুকসুদপুর উজানী পোদ্দার বাড়ীর স্বর্গীয় হরিপদ পোদ্দারের নাতি শিবাজী পোদ্দারের সপ্তম জন্মবার্ষিকী পালন করেছে ফরিদপুর ও গোপালগঞ্জ শিবাজী নিকেতন।

দিনটি পালন উপলক্ষ্যে ফরিদপুর ও গোপালগঞ্জে প্রায় ৩০০ শত দরিদ্র শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। শনি ও রবিবার দুইদিন ব্যাপী এই কর্মসূচীতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোপালগঞ্জ শিবাজী নিকেতনের সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী নারান চন্দ্র পোদ্দার, সহ-সভাপতি কার্তিক চন্দ্র পোদ্দার, ফরিদপুর শিবাজী নিকেতনের সভাপতি বিজয় পোদ্দার, সহ-সভাপতি নন্দিতা পোদ্দার, সদস্য সঙ্গীতশিল্পী নিশা পোদ্দার লাবন্য, হারাধন পোদ্দার, গৌরীসহ নেতৃবৃন্দ।

কর্মসূচীর মধ্যে ছিল গোপালগঞ্জ মুকসুদপুর থানার উজানী পোদ্দার বাড়ীরস্থ পারিবারিক শশ্মানে প্রয়াত গুরুজন ও প্রয়াত বীর মুক্তিযোদ্ধাদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন। পোদ্দার বাড়ীর উদ্যানে দরিদ্রদের মাঝে শীতবস্ত্র ও মাস্ক বিতরণ। ফরিদপুর শহরের বিভিন্ন স্থানে ভাসমান দুঃস্থদের মাঝে ঘুরে ঘুরে শীতবস্ত্র বিতরণ। সকল কর্মসূচীর উদ্বোধন করেন শিশু শিবাজী পোদ্দার।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মার্চ ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« ফেব্রুয়ারি    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।