• ঢাকা
  • বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং
দিনাজপুরে স্বেচ্ছাসেবকলীগের ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

শিমুল, দিনাজপুর প্রতিনিধি:

দিনাজপুরে স্বেচ্ছাসেবকলীগের ২৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। আজ মঙ্গলবার প্রতিষ্ঠাবার্ষিকীতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী ও দোয়া-মাহফিল কর্মসূচী পালন করেন দিনাজপুর স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীরা।

দিবসটি উপলক্ষে আজ মঙ্গলবার দুপুর ১২টায় স্বাস্থ্যবিধি মেনে প্রথমেই জেলা প্রশাসক কার্যালয়ে স্থাপিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে শ্রদ্ধার্ঘ অর্পণ করেন দিনাজপুর শহর ও কোতয়ালী স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীরা। এসময় উপস্থিত ছিলেন দিনাজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ইমদাদ সরকার, শহর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি রায়হান কবীর সোহাগ, সাধারন সম্পাদক খালেকুজ্জামান রাজু, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও শেখপুরা ইউপি চেয়ারম্যান মমিনুল ইসলাম।

এছাড়াও উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবকলীগ নেতা রাইসুল ইসলাম, তসলিম উদ্দীন, তাইজুল ইসলাম টিটু, শহর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি রাকিবুল হাসান সবুজ, সাধারন সম্পাদক মারুফ রাসেল, সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আব্দুস সালাম সরকার, সাধারন সম্পাদক রাকিবুল ইসলাম রাকিব প্রমুখ।

এরপরই দিবসটি উপলক্ষে দিনাজপুর শহর ও কোতয়ালী আওয়ামীলীগ কার্যালয়ে মিলাদ মাহফিল ও দোয়ার আয়োজন করে শহর ও কোতয়ালী স্বেচ্ছাসেবকলীগের। এছাড়াও প্রতিবার্ষিকী উপলক্ষে জেলার প্রত্যেক উপজেলা স্বেচ্ছাসেবকলীগ কমিটির নেতাকর্মীরা বিভিন্ন কর্মসূচী পালন করেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।