• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৭শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১১ই আগস্ট, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
প্রকৃত অস্বচ্ছল মুক্তিযোদ্ধাদের মাঝে ঘর বিতরন করা হবে -এমপি নিক্সন চৌধুরী

(ছবিতে মুক্তিযোদ্ধা কমান্ডার গন ও মুনসুরাবাদ উচ্চ বিদ্যালয়ের পক্ষ হতে এমপি নিক্সন চৌধুরীকে সম্মননা ক্রেস্ট তুলে দেওয়া হচ্ছে।)

মোঃ রমজান সিকদার, ভাঙ্গা(ফরিদপুর)সংবাদদাতা-২৭/০৩/২০২১

ফরিদপুর-৪ আসনের জনপ্রিয় এমপি ও আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, প্রধানমন্ত্রীর উপহার প্রকৃত অস্বচ্ছল মুক্তিযোদ্ধাদের মাঝে ঘর বিতরন করা হবে। ইতিপুর্বে উপজেলা নিবার্হী কর্মকর্তা রকিবুর রহমান খান দালালদের চক্ররে পরে মোটা অংকের অর্থের বিনিময়ে প্রকৃত অস্বচ্ছল মুক্তিযোদ্ধাদের মাঝে ঘর বিতরন না করে স্বচ্ছল মুক্তিযোদ্ধাদের মাঝে ঘর বিতরনের পায়তারা করেছিল। বিষয়টি আমি টের পেয়ে মুক্তিযোদ্ধা মন্ত্রনালয়ে গিয়ে তা স্থগিত করেছি। আগামী কয়েক সপ্তাহের মধ্যে উপজেলা ব্যাপি সঠিক তদন্ত করে প্রকৃত অস্বচ্ছল মুক্তিযোদ্ধাদের মাঝে ঘর প্রদানের নির্দেশ দিয়েছি বর্তমান উপজেলা নিবাহর্ী কর্মকর্তা আজিম উদ্দিনকে। আমি দেশের সুর্য সন্তানদের শ্রদ্ধার সাথে বলছি আপনারা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করুন আপনাদের পাশে সে সব সময় থাকবে। দুর্নীতিকে প্রতিরোধ করে সুশাসন প্রতিষ্ঠায় অগ্রনী ভুমিকা রাখুন।

শনিবার সকালে উপজেলার হামেরদী ইউনিয়নের মুনসুরাবাদ উচ্চ বিদ্যালয়ের হল রুমে মুক্তিযোদ্ধাদের সম্মাননা প্রদান অনুষ্টানে যোগ দিয়ে প্রধান অতিথির বক্তব্যে এমপি নিক্সন চৌধুরী আরো বলেন, মুনসুরাবাদ উচ্চ বিদ্যালয়টির আরো ব্যাপক উন্নয়নের জন্য জরুরী ভিত্তিতে আরো একটি ভবন নিমার্ন করে দেওয়া হবে।

মুনসুরাবাদ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি রেজাউল করিমের সভাপতিত্বে ও  মুক্তিযোদ্ধা কমান্ডার গন ও মুনসুরাবাদ উ্চ্চ বিদ্যালযের পক্ষ হতে এমিপ নিক্সন চৌধুরীকে সম্মনানা সরূপ ক্রেস্ট উপহার প্রদান করা হয়।

অনুষ্টানে আরো উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান এস,এম হাবিবুর রহমান, সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহাদাৎ হোসেন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ফাইজুর রহমান, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সৈয়দ আহমেদ জমসেদ, হামেরদী ইউপি চেয়ারম্যান এ্যাডভোকেট শামচুল আলম রাসেল, ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যান দেলোয়ার হোসেন, দুর্নীতি দমন কমিশনের পিপি এ্যাডভোকেট আসাদুজ্জামান রানা প্রমুখ।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

আগষ্ট ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« জুলাই  
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।