• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৭শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১১ই আগস্ট, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
রাজশাহীতে ভাইকে গলাকেটে হত্যার অভিযোগ

ছবি প্রতিকী

মোঃ আলাউদ্দিন মন্ডল রাজশাহী:

রাজশাহীতে বড় ভাইকে গলা কেটে হত্যার অভিযোগ উঠেছে ছোট ভাইয়ের বিরুদ্ধে।  শুক্রবার (২৬ মার্চ) দিবাগত রাতে নগরীর হাড়ুপুরের বাগানপাড়া এলাকায় এ হত্যার ঘটনা ঘটে।আজ শনিবার (২৭ মার্চ) সকালে কাশিয়াডাঙ্গা থানা পুলিশ নিহতের বাড়ি থেকে মরদেহ উদ্ধার করে।
কাশিয়াডাঙ্গা জোনের সহকারী পুলিশ কমিশনার উৎপল কুমার চৌধুরী এ তথ্য নিশ্চিত করেন।নিহত সাকিব হোসেন (১৮) হাড়ুপুর এলাকার মো. হেলিনের ছেলে। সাকিবের ছোট ভাই শিমুল হোসেন (১৬) এ হত্যাকাণ্ডে জড়িত বলে ধারণা করছে পুলিশ।
কাশিয়াডাঙ্গা জোনের সহকারী পুলিশ কমিশনার উৎপল কুমার চৌধুরী বাংলানিউজকে বলেন, ৯৯৯ নম্বরের মাধ্যমে খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়েছি। শুক্রবার দিবাগত রাতে সাকিব ও শিমুল তাদের বাড়িতে একই কক্ষে ঘুমিয়েছিলেন। শনিবার সকালে ওই কক্ষের দরজা খুললে গলাকাটা অবস্থায় সাকিবের মরদেহ দেখতে পান পরিবারের সদস্যরা। ঘটনার পর থেকে শিমুলের কোনো হদিস মিলছে না। তিনি বড় ভাই সাকিবকে হত্যা করে পালিয়ে গেছে বলে আমার ধারণা করছি।
তিনি আরও বলেন, সাকিব এসএসসিতে ফেল করে আর পড়াশোনা করেনি। ছোট ভাই শিমুল অষ্টম শ্রেণি পর্যন্ত পড়াশোনা করেছে। তারা কোনো কাজ করত না। তবে সাকিব মাদকের সঙ্গে সম্পৃক্ত ছিলো। তার বিরুদ্ধে থানায় একটি মাদকের মামলাও আছে। শিমুলকে আটকের চেষ্টা চলছে। কেন তাকে খুন করা হয়েছে সে ব্যাপারেও খোঁজ-খবর নেওয়া হচ্ছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

আগষ্ট ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« জুলাই  
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।