• ঢাকা
  • শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ ইং
এমপি নিক্সন চৌধুরীকে চরভদ্রাসন ছাত্রলীগের সংবর্ধনা

এমপি নিক্সন চৌধুরীকে চরভদ্রাসন ছাত্রলীগ  সংবর্ধনা দিয়েছে।

ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য মুজিবর রহমান চৌধুরী (নিক্সন) যুবলীগের কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য নির্বাচিত হওয়ায় চরভদ্রাসন উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

শনিবার (২৬ ডিসেম্বর) সন্ধ্যায় চরভদ্রাসন থেকে প্রায় শতাধিক গাড়ি নিয়ে এমপি নিক্সন চৌধুরীর বাড়ি ভাঙ্গার আজিমনগর ইউনিয়নের ব্রাহ্মণপাড়া গ্রামে গিয়ে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে চরভদ্রাসন উপজেলা ছাত্রলীগ।

এসময় চরভদ্রাসন উপজেলা ছাত্রলীগের সভাপতি কামরুল হাসান ও সাধারণ সম্পাদক হাসিবুল হাসান হৃদয়ের আয়োজনে বিশাল আকৃতির নৌকা ও হরেক রকম পিঠা-পুলি নিক্সন চৌধুরীকে উপহার দেওয়া হয়।

অনুষ্ঠানে ছাত্রলীগের সভাপতি কামরুল হাসান বলেন, চরভদ্রাসন উপজেলা ছাত্রলীগ এতদিন অভিভাবকহীন ছিলো। আজ থেকে চরভদ্রাসন উপজেলা ছাত্রলীগকে আপনার হাতে তুলে দিলাম। আপনি যেভাবে দিক নির্দেশনা দিবেন আমরা সেভাবেই চলবো।

ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাসিবুল হাসান হৃদয় বলেন, প্রধানমন্ত্রীর সোনার বাংলাদেশ গড়ার লক্ষ্যে বাংলাদেশ ছাত্রলীগ কাজ করে যাচ্ছে। আমরা আপনার ছত্রছায়ায় থেকে প্রধানমন্ত্রীর হাতকে আরো শক্তিশালী করতে চাই।

এমপি মুজিবর রহমান চৌধুরী বলেন, বঙ্গবন্ধুর নিজহাতে গড়া ছাত্রলীগ, আমি এর সাথে ছিলাম এবং থাকবো। চরভদ্রাসন, সদরপুর, ভাঙ্গা এই তিন থানার ছাত্রলীগের সাথে আমি আছি এবং থাকবো।

তিনি উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, আসুন আমরা এখন থেকে হিংসা-প্রতিহিংসা বাদ দিয়ে সকলে এক সাথে কাজ করি। প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করি। নিজেদের মধ্যে বিভেদ ভুলে একসাথে কাজ করি। তিনি আরো বলেন, আমার তিন থানার লোকজন সারা দেশে বুক ফুলিয়ে চলবে, কথা বলবে, আমি সেই উদ্দেশ্যে কাজ করে যাচ্ছে

  এসময় উপস্থিত ছিলেন, চরভদ্রাসন উপজেলা আওয়ামী লীগের (ভারপ্রাপ্ত) সভাপতি আজাদ খান, সাধারণ সম্পাদক আলহাজ্ব কাউছার ও যুগ্ন-সাধারণ সম্পাদক আনোয়ার আলী মোল্যা প্রমূখ।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মার্চ ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« ফেব্রুয়ারি    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।