• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৭শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১১ই আগস্ট, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
চরভদ্রাসনে নৈরাজ্য মৌলবাদী কর্মকান্ডের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

চরভদ্রাসন (ফরিদপুর) প্রতিনিধি ঃ-     

ফরিদপুরের চরভদ্রাসন উপজেলায় মৌলবাদী জামাত বিএনপি’র কর্তৃক সারাদেশে ধ্বংসাত্নক ও নৈরাজ্য কর্মকান্ডের প্রতিবাদে শনিবার সন্ধায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। উপজেলা যুবলীগের উদ্যোগে এ বিক্ষোভ ও সমাবেশের আয়োজন করা হয়। উপজেলা সদর বাজার হতে বিক্ষোভ মিছিলটি বের হয়ে হাইস্কুল রোড ঘুরে এসে উপজেলা পরিষদ প্রদক্ষিন করেন। পরে উপজেলা বাজারের উন্মুক্ত ময়দানে এক সমাবেশ করেন।

সমাবেশের সভাপতিত্ব করেন উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ আজাদ খান। সমাবেশটির সার্বিক পরিচালনা করেন উপজেলা যুবলীগের সভাপতি মোঃ মাহফুজুর রহমান মুরাদ। সভায় অন্যান্যর মধ্যে বক্তব্য দেন, উপজেলা আ’লীগ নেতা মোঃ আনোয়ার আলী মোল্যা, যুবলীগ নেতা রাসেল জামান, গাউস মোল্যা ও দেলোয়ার হোসেন মোল্যা প্রমূখ।

বক্তারা, বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী ও মাহন স্বাধীনতা দিবসে ঢাকার বায়তুল মোকারম মসজিদে হামলা, হাটহাজারী থানা হামালা সহ ব্রাহ্মনবাড়িয়া ভুমি অফিসে মৌলবাদী, জামাত বিএনপি’র কর্তৃক হামলার তীব্র প্রতিবাদ জানান। একই সাথে স্বাধীনতার পরাজিত সৈনিকদের মধ্যে রাজাকার আলবদরদের দোসররা যাতে করে আর মাথা চাড়া দিয়ে উঠতে না পারে সে ব্যপারে সকলকে সজাগ থাকার আহবান জানান।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

আগষ্ট ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« জুলাই  
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।