• ঢাকা
  • মঙ্গলবার, ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই জুলাই, ২০২৪ ইং
সালথায় শহীদ মুক্তিযোদ্ধাদের পরিবারবর্গের সংবর্ধনা

মনির মোল্যা, সালথা (ফরিদপুর) প্রতিনিধি:

ফরিদপুরের সালথায় মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস ২০২৩ইং উপলক্ষে
বীর মুক্তিযোদ্ধা, যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধার ও শহীদ মুক্তিযোদ্ধার পরিবারবর্গের সংবর্ধনা ও আলোচনা সভা পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। রবিবার (২৬ মার্চ) বিকাল ৪টায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের শুরুতে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বীর মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা পরিবারবর্গদেরকে ফুল দিয়ে বরণ করা হয়। আলোচনা সভা শেষে শিশুদের চিত্রাংকন, আবৃত্তি ও রচনা প্রতিযোগীতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার ইউএনও মোঃ আক্তার হোসেন শাহীনের সভাপতিত্বে এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ওয়াদুদ মাতুব্বর।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার (ভূমি) মোঃ সালাহউদ্দিন আইয়ূবী, মৎস্য অফিসার রাজীব রায়, সালথা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শেখ সাদিক, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ দেলোয়ার হোসেন মিয়া, যুবলীগের সভাপতি খায়রুজ্জামান বাবু, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ প্রমুখ। এছাড়াও বিভিন্ন দপ্তরের কর্মকর্তা বীর মুক্তিযোদ্ধাসহ তাদের পরিবারবর্গ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান টি সঞ্চালনা করেন সহকারী উপজেলা শিক্ষা অফিসার কৃষ্ণ চক্রবর্তী।

২৬ মার্চ ২০২৩

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।