• ঢাকা
  • সোমবার, ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৫ই ডিসেম্বর, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
গলাচিপায় ডাকুয়া ইউনিয়নে নৌকার মনোনয়ন প্রত্যাশী বিশ্বজিৎ রায়

গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধিঃ
পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ডাকুয়া ইউনিয়ন পরিষদে আওয়ামীলীগ দলীয় সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে নৌকা প্রতিকের মনোনয়ন প্রত্যাশী বিশ্বজিৎ রায়।

সে লক্ষ্য ও উদ্দেশ্যকে সামনে রেখেই সম্প্রতি তিনি এলাকায় জনসংযোগ, মতবিনিময় সভা, সামাজিক, সাংস্কৃতিক, রাজনৈতিক কার্যক্রম ও এলাকার উন্নয়নমূলক সকল কর্মকা-ে নিয়মিত অংশগ্রহণ করে চলছেন। ব্যক্তি হিসেবে পরোপকারী,চিন্তাশীল, দানবীর ও পরিচ্ছন্ন ইমেজের মানুষ হিসেবে পুরো ইউনিয়নেই খুবই পরিচিত ও সকলের প্রিয় মানুষ তিনি। এলাকার সমাজিক, সাংস্কৃতিক, রাজনৈতিকসহ নানামুখী উন্নয়নমূলক কর্মকান্ডে আগে থেকেই নিয়মিত অংশগ্রহণ করতেন। এলাকায় যথেষ্ট সুনাম রয়েছে তার। করোনা ভাইরাস (কোভিড-১৯) এর শুরুতেই জনগণের সেবায় নিজেকে নিয়োজিত করেন । প্রধানমন্ত্রীর ডাকে সাড়া দিয়ে লকডাউনের সময় করোনায় কর্মহীন হাজার হাজার পরিবারকে খাদ্য সহায়তা করেন তিনি।

এবার উপজেলার ডাকুয়া ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হয়ে ইউনিয়নের সকল জনসাধারণের সুখ-দুঃখকে সাথী করে পুরো ইউনিয়নের সার্বিক উন্নয়নের দায়িত্বভার গ্রহণ করতে চান তিনি। বিশ্বজিৎ রায় বলেন, আওয়ামীলীগ পরিবারে আমার জন্ম, ছোটবেলা থেকেই বঙ্গবন্ধুর আদর্শ নিয়ে বেড়ে উঠেছি, রাজনীতি করি এলাকার মানুষের ভাগ্য উন্নয়নের জন্য যুগেরপর যুগ ধরে এই ইউনিয়ন বাসীর সেবা করে যাচ্ছে আমার পরিবার , আমি বিপুল ভোটে এই ইউনিয়নের মেম্বার নির্বাচিত হয়েছি,মেম্বার নির্বাচিত হয়েও চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) হিসেবে দায়িত্ব পালন করেছি।

দল যদি আমাকে নৌকা প্রতীক দেয় আর জনগণ যদি আমাকে চেয়ারম্যান নির্বাচিত করেন কথা দিচ্ছি নিজের সর্বোচ্চ বিলিয়ে দিবো মানুষের সেবায়। আমি ছাত্র জীবনে ছাত্রলীগের রাজনীতির সাথে যুক্ত ছিলাম, দীর্ঘ দিন যাবৎ আওয়ামী লীগের রাজনীতির সাথে যুক্ত একজন একনিষ্ঠ ও নিবেদিত কর্মী হিসবে কাজ করেছি। সেই ছোটবেলা থেকেই সাধারণ মানুষের দুঃখ দূর্দশায় আমার প্রাণ কাঁদে। এবার আমি আমার ডাকুয়া ইউনিয়ন বাসীর জন্যে কিছু করতে চাই। বিশ্বজিৎ রায় বলেন আমি শতভাগ আশাবাদী আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে জাতির জনক বঙ্গবন্ধু কন্যা, বিশ্ব-মানবতার মা, সফল রাষ্ট্রনায়ক, দেশরত্ন শেখ হাসিনা ,জেলা ওউপজেলা আওয়ামী লীগ এবার আমাকেই ডাকুয়া ইউনিয়নের আওয়ামীলীগ দলীয় চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনয়ন দিয়ে জনগণের সেবা করার সুযোগ দিবেন। আর এসুযোগটি শতভাগ কাজে লাগিয়ে ইউনিয়নের সার্বিক উন্নয়নে নিজেকে উৎসর্গ করে দিতে চাই।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ডিসেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« নভেম্বর  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।